• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাড়ি খেলেই দূরে থাকবে করোনা, চাঞ্চল্যকর দাবি বিএসপি নেতা ভীম রাজভরের

  • |

করোনা আতঙ্কে যখন তটস্থ বিশ্বাসী তখন করোনা রুখতে ভ্যকসিন ছাড়াই একাধিক টোটকার কথা কথা বলতে দেখা গিয়েছে একাধিক বিশ্বনেতাদের। কোনোরকম বৈজ্ঞানিক ভিত্তি ছড়াই এই ধরণের নিদান দেওয়ায় বিতর্কের মুখে পড়েছেন বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার সেই তালিকায় নাম লেখালেন উত্তরপ্রদেশের বহুজন সমাজ পার্টির (বিএসপি) প্রধান ভীম রাজভর। তাঁর দাবি তাড়ি খেলেই সারবে করোনা।

তাড়ি খেলেই দূরে থাকবে করোনা, চাঞ্চল্যকর দাবি বিএসপি নেতা ভীম রাজভরের

এদিকে এর আগে গো-মূত্র পানের মাধ্যমে করোনা দূরীকরণের নিদান দিতে দেখা গিয়েছে একাধিক বিজেপি নেতা। এমনকী উঠে এসেছে সরষের তেল, সূর্যের আলোর তত্ত্বও। অন্যদিকে করোনা সংক্রমণ ঠেকাতে কিছুদিন আগেই বিশেষ ধরনের ভাবিজি পাঁপড় খাওয়ারও নিদান দিতে দেখা যায় কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন মেঘওয়ালকে। এমনকী এই পাঁপড় শরীরে কীভাবে কাজ করবে তারও বিস্তারিত ব্যাখ্যা ও বিবরণও দিযতে দেখা যায় বিজেপি মন্ত্রীকে৷ এবার সেই তালিকায় নবতম সংযোজন মায়াবতী শিবিরের এই 'বিখ্যাত’ নেতার।

সূত্রের খবর, সম্প্রতি বালিয়াতে একটি জনসভায় বর্ক্তৃতা দেওয়ার করোনা প্রতিরোধী তালরস বা তাড়ির কথা জানান ভীম রাজভর। তাঁর দাবি তালরস আদপে গঙ্গা জলের থেকেও নাকি 'পবিত্র’। তাই তাড়ি পানেই সহজেই মারণ করোনাকে দূরে রাখা সম্ভব। পাশাপাশি এর ফলে শরীরে করোনা প্রতিরোধী অ্যান্ডিবডিরও বৃদ্ধি সম্ভব বলে দাবি করেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য, ভারতের একাধিক গ্রামাঞ্চলে সস্তার মাদক দ্রব্য হিসাবে যথেষ্টই সুনাম রয়েছে 'তাড়ির’। মূলত নেশার উদ্দেশ্যেই ১০ থেকে ৫০ টাকা বোতল পিছু বিক্রিও হয় এই তালরস। এবার এই নেশার দ্রব্যকেই রাজভর করোনা প্রতিরোধী পানীয় বলে দাবি করায় চাঞ্চল্য ছড়িয়েছে সমাজের বিভিন্ন মহলে।

কলকাতাঃ সঙ্গীত মেলার উদ্বোধনে মুখ্যমন্ত্রী, করোনার বদলে যাওয়া চরিত্র নিয়ে বার্তা মমতার

দেরিতে হাসপাতালে পৌঁছানোর জন্য ‌অনেক মানুষের প্রাণ যাচ্ছে কোভিডে, দাবি সরকারের

English summary
body if you drink Toddy Coronavirus will stay away says BSP leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X