• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আবহে 'পলাতক' বিজয় মালিয়া মোদী সরকারের মুখাপেক্ষী! চাইলেন কীসের সাহায্য

কোটি টাকার ব্যাঙ্ক জালিয়াতি কাণ্ডে রীতিমতো দেশ তোলপাড় করে ভারত ছেড়েছিলেন 'লিকার ব্যারন' বিজয় মালিয়া। আর এবার করোনার সংকটে যখন গোটা বিশ্ব আক্রান্ত তখন মোদী সরকারের কাছে সাহায্য চাইলেন বিজয় মালিয়া। কীসের জন্য এবার 'পলাতক' বিজয় মালিয়াকে মোদী সরকারের কাছে সাহায্য চাইতে হল দেখে নেওয়া যাক।

মোদী সরকারের সাহায্য চেয়ে বিজয় মালিয়ার টুইট

মোদী সরকারের সাহায্য চেয়ে বিজয় মালিয়ার টুইট

এদিন একটি টুইটে বিজয় মালিয়া জানিয়েছেন, সকলে যা ভাবতে পারেনি করোনার আবহে তাই করে দেখিয়েছে সরকার। তিনি যে কেন্দ্রের পদক্ষেপকে সমর্থন করেন তা টুইটে জানান বিজয় মালিয়া। তিনি লেখেন, তাঁর সমস্ত সংস্থা কাজ বন্ধ রখেছে। কারখানা সমস্ত বন্ধ করে রেখেছেন তিনি। তবে, মালিয়ার দাবি, কাজ বন্ধ রেখে কর্মীদের বসিয়ে বেতন দিতে হচ্ছে । যার ভার বহন করা কঠিন। ফলে এই পরিস্থিতিতে তিনি মোদী সরকারের তরফে সাহায্য়ের আশা রাখছেন, বলে জানিয়েছেন মালিয়া।

মালিয়ার মরিয়া চেষ্টা

মালিয়ার মরিয়া চেষ্টা

এদিন ফের একবার বিজয় মালিয়া বলেন, তিনি ব্যাঙ্ক থেকে যে টাকা ধার নিয়েছিলেন কিংফিশার এয়ারক্রাফ্টের জন্য , তার ১০০ শতাংশ ফিরিয়ে দেওয়ার আর্জি জানালেও সরকার বা ইডি কেউই কান দেয়নি। এবার তাঁরা মালিয়ার ডাকে সাড়া দেবেন বলে আশা এই পলাতক শিল্পপতির।

২০১৬ সাল থেকে পলাতক মালিয়া

২০১৬ সাল থেকে পলাতক মালিয়া

২০১৬ সাল থেকে পলাতক বিজয় মালিয়া। দেশে তাঁর ব্যাঙ্ক জালিয়াতি ও ৯ হাজার কোটি টাকার অর্থ তছরুপের ঘটনা ভারতীয় অর্থনীতিকে বিপুলভাবে বিপর্যস্ত করে। সমালোচনার নিশানায় উঠে আসে মোদী সরকার ও তাঁর অর্থমন্ত্রক।

English summary
Coronavirus update, Vijay Malliya seeks Centre's help , know the details
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X