• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশের দৈনিক করোনা সংক্রমণে পতন, কমল দৈনিক মৃত্যুর সংখ্যাও

Google Oneindia Bengali News

আজও কমল দেশের দৈনিক করোনা সংক্রমণ। সাপ্তাহিক করোনা আক্রান্তের সংখ্যাতেও পতন লক্ষ্য করা গিয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩,২০৭ জন। অনেকটাই কমেছে করোনা আক্রান্তের সংখ্যা। সেই সঙ্গে করোনা সংক্রমণে মৃত্যুর সংখ্যাও অনেকটাই কমেছে। গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে মারা গিয়েছেন ২০ জন।

কমল দৈনিক মৃত্যুর সংখ্যাও

গত কয়েকদিন ধরে নিম্নমুখী দেশের দৈনিক করোনা সংক্রমণ। গতকাল যদিও করোনা সংক্রমণে মৃত্যুর সংখ্যা ভয় ধরিয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণে গতকাল ৪০ জন মারা গিয়েছিলেন দেশে। তারমধ্যে শুধু মাত্র কেরলেই মারা গিয়েছিলেন ৩৫ জন। করোনা সংক্রমণের কারণে পরিস্থিতি কেরলে যথেষ্ট উদ্বেগজনক হয়ে গিয়েছিল। কেরলে হঠাৎ করে মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক। দেশের পরিস্থিতি এখন অনেকটাই ভাল রয়েছে। তবে জুন মাসে যে সংক্রমণ বৃদ্ধির কথা বলা হয়েছে তার প্রস্তুতি নিতে বলা হয়েছে সব রাজ্যগুলিকে।

কমল দৈনিক মৃত্যুর সংখ্যাও

রাজধানী দিল্লিতে করোনা সংক্রমণে রাশ টানার চেষ্টা চালাচ্ছে কেজরিওয়াল সরকার। একাধিক বিধিনিষেধ আরোপ করা হয়েছে দিল্লিতে। আন্দামান নিকোবরে এক জন নতুন করোনা রোগীর সন্ধান মিলেেছ। করোনা মুক্ত হয়ে গিয়েছিল আন্দামান নিকোবর। আহমেদাবােদ একটি ফ্যাশন ইনস্টিটিউটে ২৪ জন পড়ুয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে মাদ্রাজ আইআইটিতে একসঙ্গে ১২ জন পড়ুয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। দক্ষিণ ভারতের একাধিক রাজ্যে এখনও করোনা সংক্রমণের তেমন কোনও খবর পাওয়া যায়নি। তামিনাড়ুতে গত ২৪ ঘণ্টায় ১ জনেরও মৃত্যু হয়নি করোনা ভাইরাসের সংক্রমণে। তবে অ্যাক্টিভ রোগীর সংখ্যা ৪০০-র বেশি। মহারাষ্ট্রেও এখনও তেমন করোনা সংক্রমণ দেখা যাচ্ছে না।

English summary
Coronavirus update news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion