• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৭৩ দিনে দেশে সর্বনিম্ন দৈনিক করোনা সংক্রমণ, মৃত্যু দেড় হাজারের সামান্য বেশি

Google Oneindia Bengali News

দেশে আরও কমল দৈনিক করোনা সংক্রমণ। গত ৭৩ দিনে সর্বনিম্ন করোনা ভাইরাসের সংক্রমণ। আক্রান্ত হয়েছেন ৬২,৪৮০ জন। কমেছে দৈনিক মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ১৫৮৭ জন। অনেকটাই কমেছে মৃত্যুর হার। কমছে অ্যাক্টিভ রোগীর সংখ্যাও। ৭৩ দিনে এই প্রথম ৮ লক্ষের নীচে নামল অ্যাক্টিভ রোগীর সংখ্যা।

কমছে করোনা সংক্রমণ

কমছে করোনা সংক্রমণ

কমছে দেশের করোনা ভাইরাসের সংক্রমণ। সবরাজ্যেই কমছে করোনা সংক্রমণ। এই প্রথম দেশে সর্বনিম্ন অ্যাক্টিভ রোগীর সংখ্যা হগত ৭৩ দিনে ৮ লক্ষের নীচে নামল অ্যাক্টিভ রোগীর সংখ্যা। করোনার সেকেন্ড ওয়েভ কমছে আক্রান্তের সংখ্যা। দেশের সব রাজ্যে কমছে করোনা আক্রান্তের সংখ্যা। দেশে এখন মোট করোনাআক্রান্তের সংখ্যা ২,৯৭,৬২,৭৯৩ জন।

মেঘালয়ে ৫০০০ শিশু করোনা আক্রান্ত

মেঘালয়ে ৫০০০ শিশু করোনা আক্রান্ত

করোনা ভাইরাসে আক্রান্ত সংখ্যা কমলেও চোখ রাঙাচ্ছে করোনার থার্ড ওয়েভে। মেঘালয়ে ইতিমধ্যেই ৫০০০ শিশু করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে জানা গিয়েছে তার মধ্যে ১৭ শিশু করোনা ভাইরাসে মারা গিয়েছে। তবে করোনার থার্ড ওয়েভে করোনা সংক্রমণ শিশুদের হবে না এমনই দাবি করেছে আইসিএমআর। এই নিয়ে জল্পনা শুরু হয়েছে।

আসছে থার্ড ওয়েভ

আসছে থার্ড ওয়েভ

করোনার থার্ড ওয়েভ আসতে আর বেশি দেরি নেই। মহারাষ্ট্রে আগামী ২ থেকে ৪ সপ্তাহের মধ্যেই আসবে করোনার থার্ড ওয়েভ। মহারাষ্ট্র সরকারকে এই নিয়ে সতর্ক করা হয়েছে। তবে শিশুদের তেমন আক্রান্ত হওয়ার আশঙ্কা নেই বলে দানানো হয়েছে। কিন্তু করোনার থার্ড ওয়েভের সংক্রমণ ভয়ঙ্কর হবে বলে জানিয়েছেন গবেষকরাষ

ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টের সন্ধান

ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টের সন্ধান

মধ্যপ্রদেশে ইতিমধ্যেই ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টের সন্ধান মিলেছে। মধ্যপ্রদেশে ডেল্টা প্লাস ভ্যারিসেন্টের সন্ধান পেয়েছেন চিকিৎসকরা। তারপরেই ভোপালে বিশেষ সতর্কতা জারি করা হয়েছে। করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট ভয়ঙ্কর সংক্রামক বলে সতর্ক করেছিলেন গবেষকরা। ডেল্টা প্লাস ভ্যারিয়েন্ট ডেল্টা ভ্যারিেয়ন্টেরই অংশ বলে মনে করা হচ্ছে।

প্রস্তুতি তুঙ্গে

প্রস্তুতি তুঙ্গে

করোনার থার্ড ওয়েভের সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে তোলপাড় শুরু হয়ে গিয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে দেশের সব হাসপাতালে বেড প্রস্তুত রাখা হয়েছে। অক্সিজেন থেকে বেড সব প্রস্তুত রাখা হয়েছে। সব রাজ্য গুলিকে এই নিয়ে সতর্ক করা হয়েছে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Coronavirus update news of India on 18June
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X