• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে দৈনিক করোনা সংক্রমণে সামান্য পতন, রবিবারের চেয়ে কমল দৈনিক মৃত্যু

রবিবারের চেয়ে সামান্য কমল দেশের করোনা ভাইরাসের সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েেছন ১১,৬৪৯ জন। গতকাল করোনার দৈনিক সংক্রমণ ছিল ১২,১৯৪ জন। তুলনামূলক ভাবে সামান্য কমেছে দেশের করোনা ভাইরাসের সংক্রমণ। করোনা টিকাকরণের ৮০ লক্ষ পেরিয়ে গিয়েছে। এখনও পর্যন্ত দেশে করোনা টিকাকরণ হয়েছে ৮২,৮৫,২৯৫ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসের দৈনিক সুস্থতার সংখ্যা ৯,৪৮৯ জন। গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন ৯০ জন। গত কাল ৯২ জন মারা গিয়েছিলেন।

দেশে দৈনিক করোনা সংক্রমণে সামান্য পতন

দেশে কমল করোনার দৈনিক সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে দেশে আক্রান্ত হয়েছেন ১১,৬৪৯জন। রবিবারের তুলনায় কিছুটা হলেও কমেছে দৈনিক সংক্রমণ। কমেছে দৈনিক সুস্থতার সংখ্যাও করোনা সংক্রমণ বাড়ছে মহারাষ্ট্রে।গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মহারাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ৪০০০জন। শুধু মুম্বইয়ে আক্রান্ত হয়েছেন ৬০০ জন। করোনা সংক্রমণ কেরলেও বাড়তে শুরু করেছে। এতেই নতুন করে উদ্বেগ বেড়েছে স্বাস্থ্যমন্ত্রকে। মহারাষ্ট্র এবং কেরলে বিশেষ নজর দেওয়া হচ্ছে।

করোনা সংক্রমণ নতুন করে কয়েকটি রাজ্যে বাড়তে শুরু করলেও করোনা সংক্রমণের টিকাকরণও এগোচ্ছে দ্রুত। এখনও পর্যন্ত দেশে করোনা টিকাকরণ হয়েছে ৮২,৮৫,২৯৫ জন। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে করোনা টিকাকরণে ভারতের সাফল্যের খতিয়ান দেওয়া হয়েছে। সব দেশের তুলনায় ভারতে করোনা টিকা করণ সবচেয়ে বেশি সংখ্যায় এবং দ্রুত হচ্ছে বলে দাবি করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী।

গোটা বিশ্বে নতুন করে করোনা সংক্রমণ বাড়ছে। বিশেষ করে রাশিয়ায় বাড়তে শুরু করেছে করোনা সংক্রমণ। ব্রিটেনেও বাড়ছে করোনা ফের করোনা সংক্রমণ বাড়তে শুরু করায় উদ্বেগে বিশ্বস্বাস্থ্য সংস্থা।এদিকে কানাডাতেও করোনা ভাইরাসের টিকা পাঠাতে শুরু করবে ভারত এমনই চুক্তি হয়েছে।

English summary
Coronavirus update news of India on 15th February
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X