• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের উর্ধ্বমুখী দেশের করোনা গ্রাফ, সংক্রমণের নতুন হটস্পট মহারাষ্ট্র, লকডাউন ঘোষণা ২ জেলায়

ফের হু হু করে বাড়ছে দেশের করোনা সংক্রমণ। উর্ধ্বমুখী করোনা গ্রাফ। গতকালের পর আজ ফের বাড়ল দৈনিক সংক্রমণ। দৈনিক মৃত্যু অবশ্যে কমেছে গতকালের েচয়ে। তবে নতুন করে করোনা হটস্পট হয়ে উঠেছে মহারাষ্ট্র। রাজ্যের ২ জেলায় জারি করা হয়েছে লকডাউন। মুম্বই শহরেও একাধিক নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে প্রকাশিত রিপোর্ট বলছে গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৩,১৯৩ জন।

রাজ্যে নতুন করে সুস্থের সংখ্যা বাড়ল ২৪৩ জন

ফের উর্ধ্বমুখী দেশের করোনা গ্রাফ, সংক্রমণের নতুন হটস্পট মহারাষ্ট্র, লকডাউন ঘোষণা ২ জেলায়

ফের বাড়ছে দেশের করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৩,১৯৩ জন। গতকাল যেখানে ১২ হাজারের কাছাকাছি ঘোরাফেরা করছিল সেটা এখন অনেকটাই বেড়ে গিয়ছে। আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে মহারাষ্ট্রে। করোনা সংক্রমণের নতুন হটস্পট হয়ে উঠেছে এখন মহারাষ্ট্র। গতকাল একদিনে ৫০০০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মহারাষ্ট্রে। পরিস্থিতি মোকাবিলায় তৎপর উদ্ধব ঠাকরে সরকার। অমরাবতী ও যবতমল জেলায় জারি করা হয়েছে লকডাউন। সপ্তাহান্তে লকডাউন থাকবে। অর্থাৎ শনিবার রাত ৮টা থেকে সোমবার সকাল ৭টা পর্যন্ত জারি থাকছে লকডাউন। মুম্বই শহরেও একাধিক বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

দক্ষিণ আফ্রিকার করোনা স্টেন নতুন করে ভাবাতে শুরু করেছে। সেই স্ট্রেন ভারতে ঢুকে পড়েছে। যদিও করেনা সংক্রমণে গতকালে চেয়ে দৈনিক মৃত্যুর সংখ্যা কমেছে। গতকাল ১০০ ছাড়িয়েছিল করোনা ভাইরাসের সংক্রমণ। সেটা কমে ৯৭ হয়েছে শুক্রবার। দেশে মোট করোনা ভাইরাসের সংক্রমণ এখন ১,০৯,৬৩,৩৪৯। সক্রিয় রোগীর সংখ্যা ১,৩৯,৫৪২। করোনা সংক্রমণ কাটিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ১,০৬,৬৭, ৭৪১ জন। দেশে করোনা সংক্রমণে মৃত্যু সংখ্যা বেড়ে হয়েছে ১,৫৬,১১১। এদিকে করোনা টিকাকরণ কর্মসূচিও চলছে জোর কদমে। স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে জানাননো হয়েছে বৃহস্পতিবার পর্যন্ত ৯৭,৪৬,৫২৩ জনের করোনা টিকাকরণ হয়েছে দেশে।

English summary
Coronavirus update news in India on 19th February
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X