• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা:দিল্লির নিজামুদ্দিনের ধর্মীয় সভায় জমায়েত! ভারতে একদিনে রেকর্ড সংখ্যক মৃত্যু কোভিড ১৯ -এ

করোনার জেরে গোটা দেশে কার্যত নারকীয় পরিস্থিতি। এরমধ্যে সংকট আরও বেশি উস্কে দিল দিল্লির নিজামুদ্দিন এলাকার ঘটনা। যেখানে কার্ফু থাকা সত্ত্বেও ধর্মীয় সম্মেলন আয়োজিত হয়েছিল গত ১৩ থেকে ১৫ মার্চ। আর তার জেরে ৬ জনের প্রাণ গেল কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে।

মর্মান্তিক পরিস্থিতি

মর্মান্তিক পরিস্থিতি

একই দিনে রেকর্ড সংখ্যক মৃত্যু দেখল দেশ। যেখানে কার্ফু লাগুর পর থেকে করোনা আক্রান্তের সংখ্যা অনেকটা কমে গিয়েছে বলে দাবি করেছিলেন অরবিন্দ কেজরিওয়াল, সেখানে তাঁর শাসিত এলাকাতেই গত ১৩-১৫ তারিখের মধ্যে মানুষের জমায়েতের জেরে বিপুল পরিমাণে কোভিড ১৯ ছড়িয়ে পড়েছে বলে খবর।

একদিনে ৬ জনের মৃত্যু

একদিনে ৬ জনের মৃত্যু

দিল্লির নিজামুদ্দিন এলাকা থেকে সোমবার বিকেল থেকেই একাধিক মানুষের মধ্যে কোভডি ১৯ এর লক্ষণ দেখা যায়। ফলে এলাকা ঘিরে ফেলেন স্বাস্থ্যকর্মীরা। এদিকে, তেলাঙ্গানা থেকে ওই ধর্মীয় সভায় যোগদানকারী ৬ জনের মৃত্যু হয়েছে । যা এপর্যন্ত একই দিনে ভারতে করোনার জেরে মৃতের সংখ্যার মধ্যে সবচেয়ে বেশি ।

দিল্লি ও তেলাঙ্গানা সরকারের বড় পদক্ষেপ

দিল্লি ও তেলাঙ্গানা সরকারের বড় পদক্ষেপ

একদিকে কার্ফু অগ্রাহ্য করে কেন এমন সভা আয়োজন করা হয়েছে, তার প্রশ্ন তুলে দিল্লির মুখ্যমন্ত্রী নিজামুদ্দিন মসজিদের মৌলানার বিরুদ্ধে এপআইআর করেছেন। অন্যদিকে, তেলাঙ্গানা সরকার জানতে চেয়েছে কারা ওই সভায় উপস্থিতি ছিলেন? যাঁরা ছিলেন, তাঁদের সমস্ত তথ্য জমা দিতে হবে সরকারের কাছে।

চূড়ান্ত চাঞ্চল্য নিজামুদ্দিন ঘিরে

চূড়ান্ত চাঞ্চল্য নিজামুদ্দিন ঘিরে

নিজামুদ্দিন এলাকার ২০০ জন মানুষকে সোমবার থেকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। গোটা এলাকা আপাতত স্বাস্থ্য মন্ত্রকের ঘেরাটোপে। তবে দিল্লির এই পরিস্থিতি নিঃসন্দেহে উদ্বেগজনক।

English summary
Coronavirus update, 6 Telangana men who took part in prayers at Delhi’s Nizamuddin die of Covid-19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X