• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাড়ে ৩৪ লক্ষের গণ্ডি পার দেশে! করোনা তালিকায় জোর টক্কর রাজ্যগুলির

পর পর বিভীষিকাময় রেকর্ড গড়েই চলেছে ভারত। এদিন সকালে যখন সরকারের তরফে করোনা বুলেটিন পেশ করা হয়েছিল, তখন দেশে করোনা সংক্রমিতের সংখ্যা ছিল ৩৩,৮৭,৫০০ জন। ২৪ ঘণ্টায় ভারতে সংক্রামিত হয়েছেন ৭৭,২৬৬ জন। সেই সংখ্যাই রাত ন'টা বাজতে না বজতেই পার করে গেল সাড়ে ৩৪ লক্ষের গণ্ডি। অর্থাৎ ইতিমধ্যেই দিনে ৭১ হাজার ৩৩ জন আক্রান্ত হয়েছেন।

অ্যাক্টিভ রোগীর সংখ্যায় ভারত এখন দ্বিতীয় স্থানে চলে এসেছে

অ্যাক্টিভ রোগীর সংখ্যায় ভারত এখন দ্বিতীয় স্থানে চলে এসেছে

অ্যাক্টিভ রোগীর সংখ্যায় ভারত এখন দ্বিতীয় স্থানে চলে এসেছে। অ্যাক্টিভ রোগীর সংখ্যা এখন ৭,৫২,২২৬। করোনা সংক্রমণে বৃহস্পতিবার গিয়েছেন ১,০৫৭ জন। আর শুক্রবার এখনও পর্যন্ত মারা গিয়েছেন ৯৮০ জন। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬২,৬৭৫।

তালিকায় প্রথম স্থানে রয়েছে মহারাষ্ট্র

তালিকায় প্রথম স্থানে রয়েছে মহারাষ্ট্র

করোনা সংক্রমিত রাজ্যের তালিকায় প্রথম স্থানে রয়েছে মহারাষ্ট্র। মহারাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ১৪ হাজার৪২৭ জন। যার জেরে সেরাজ্যে করোনা সংক্রমিতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭ লক্ষ ৪৭ হাজার ৯৯৫ জন। সেই রাজ্যে শুক্রবার এখনও পর্যন্ত মারা গিয়েছেন ৩৩১ জন। যার জেরে মৃতের সংখ্যা বেড়ে হল ২৩ হাজার ৭৭৫ জন।

সংক্রমণ বাড়ছে তামিলনাড়ু ও অন্ধ্রপ্রদেশে

সংক্রমণ বাড়ছে তামিলনাড়ু ও অন্ধ্রপ্রদেশে

এদিকে দ্বিতীয় স্থানের জন্যে কট্টর লড়াই চলছে তামিলনাড়ু ও অন্ধ্রপ্রদেশ। তামিলনাড়ুতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন প্রায় ৬ হাজার। এর জেরে সেই রাজ্যে ৪ লক্ষ ৯ হাজার ২৩৮ জন। পিছিয়ে নেই অন্ধ্রপ্রদেশ। সেরাজ্যে করোনা আক্রান্ত ৪ লক্ষ ৩ হাজার ৬১৬। সেই রাজ্যে গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছে ১০,৫২৬ জন। তবে মৃত্যুর সংখ্যার নিরিখে অনেক এগিয়ে তামিলনাড়ু। সেরাজ্যে মৃতের সংখ্যা ৭০৫০। অন্ধ্রপ্রদেশে মৃত ৩৭১০ জন।

পরিস্থিতি খারাপ হচ্ছে কর্নাটক ও উত্তরপ্রদেশেও

পরিস্থিতি খারাপ হচ্ছে কর্নাটক ও উত্তরপ্রদেশেও

কর্নাটক ও উত্তরপ্রদেশেও বাড়ছে করোনা সংক্রমণ। কর্নাটকে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮৯৬০ জন। এর জেরে সেরাজ্যে মোট করোনা কেসের সংখ্যা দাঁড়িয়েছে ৩ লক্ষ ১৮ হাজার ৭৫২-তে। উত্তরপ্রদেশে করোনা কেসের সংখ্যা ২ লক্ষ ১৩ হাজার। কর্নাটকে মৃত ৫৩৬৮। উত্তরপ্রদেশে মারা গিয়েছে ৩২৯৪।

পশ্চিমবঙ্গের করোনা পরিস্থিতি

পশ্চিমবঙ্গের করোনা পরিস্থিতি

এদিকে বাংলার স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২৯৮২ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১ লক্ষ ৫০ হাজার ৭৭২ জন। এদিন ২৯৮২ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লক্ষ ৫৩ হাজার ৭৫৪ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩০৭৩। এদিন মৃত্যু হয়েছে ৫৬ জনের।

English summary
Coronavirus tally in India crosses 34 lakh 50k mark as Andhra Pradesh and Tamil Nadu fights for second spot
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X