• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৪ দিনে সংক্রমণ আরও ৮০ জেলায়! দেশে আক্রান্ত প্রায় অর্ধেক এলাকা

  • |

দেশে ছড়াচ্ছে করোনা ভাইরাস। এদিন স্বাস্থ্যমন্ত্রকের তরফে এমনটাই জানানো হয়েছে। রবিবারে স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, করোনা ভাইরাসের জেরে দেশে মৃত্যুর সংখ্যা ২৭৩। অন্যদিকে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৮৪৪৭ জন। শনিবার বিকেল পর্যন্ত ৯১৮ জন আক্রান্ত হয়েছেন।

দেশে করোনা সক্রিয় রোগী ৭৪০৯ জন

দেশে করোনা সক্রিয় রোগী ৭৪০৯ জন

ভারতে আক্রান্তের সংখ্যা ৮৪৪৭ জন। কিন্তু ইতিমধ্যেই ৭৬৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। ফলে করোনা সক্রিয় রোগীর সংখ্যা ৭৪০৯ জন। এই সংখ্যার মধ্যে রয়েছে ৭১ জন বিদেশিও।

শনিবার বিকেল থেকে ৩১ জনের মৃত্যু

শনিবার বিকেল থেকে ৩১ জনের মৃত্যু

শনিবার বিকেল থেকে করোনায় মৃত্যু হয়েছে ৩১ জনের । যাঁদের মধ্যে ৩ জন মধ্যপ্রদেশের। ১৭ জন মহারাষ্ট্রের, ৫ জন দিল্লির, ৩ জন গুজরাত, ২ জন তামিলনাড়ুর এবং একজন উত্তর প্রদেশের।

৪ দিনে সংক্রমণ আরও ৮০ জেলায়

৪ দিনে সংক্রমণ আরও ৮০ জেলায়

গত ৪ দিনে সারা দেশে আরও ৮০ টি জেলায় করোনার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। সেই সংখ্যার নিরিখে বলা হয়ে দেশের প্রায় ৫০ শতাংশ এলাকা করোনা আক্রান্ত। এরও মধ্যে ভাল খবর হল মনিপুরে একমাত্র আক্রান্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন।

এর আগে সমীক্ষায় দেখা গিয়েছিল ভারতে ৮০ শতাংশের বেশি সংক্রমণ হয়েছে ৬২ টি জেলা থেকে। পরবর্তী সময় এই সংখ্যাটা আরও বেড়েছে।

 দিল্লির আরও এলাকা হটস্পট হিসেবে চিহ্নিত

দিল্লির আরও এলাকা হটস্পট হিসেবে চিহ্নিত

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দিল্লির আরও এলাকাকে হটস্পট এলাকার মধ্যে আনা হয়েছে। এনিয়ে দিল্লির ৪৩ টি এলাকা এই তালিকার মধ্যে এল। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জনগমোহন রেড্ডি সরকারি আধিকারিকদের নির্দেশ দিয়েছেন যাতে তাঁরা রাজ্যের ৫.৩ কোটি মানুষের প্রত্যেকের হাতে ৩ টি করে মাস্ক তুলে দেন।

English summary
Coronavirus spreads 80 more district in 4 days, nearly 50% of India affected
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X