• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজস্থানে করোনার আঁতুরঘর ভিলওয়াড়া, শহরের সকলের করোনা পরীক্ষার নির্দেশ

জয়পুর থেকে ২৫০ কিলোমিটার দূরের ভিলওয়াড়া। সেখানকার একটি বেসরকারি হাসপাতাল থেকেই ছড়াতে শুরু করেছে করোনা ভাইরাস। রাজ্যে ২৮ জন করোনা আক্রান্তের মধ্যে ১৪ জন এই হাসপাতালের। সেখানকার তিন ডাক্তার এবং তিন নার্সও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারপরেই গোটা রাজ্যে লকডাউন ঘোষণা করা হয়

করোনার আঁতুরঘর ভিলওয়াড়া

করোনার আঁতুরঘর ভিলওয়াড়া

করোনা ভাইরাস ছড়িয়েছে ভিলওয়াড়ার একটি বেসরকারি হাসপাতাল েথকে। সেই হাসপাতালেরই এক চিকিৎসকের বাড়িতে এসেছিলেন সৌদি আরবের কয়েকজন অতিথি। তাঁদের থেকেই সংক্রমণ ছড়িয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। গত সপ্তােহ সেই হাসপাতালের তিন জন চিকিৎসক এবং তিন জন নার্সের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়েছে। তারপরেই রাজ্যের স্বাস্থ্য মন্ত্রী জানান ভিলওয়াড়ায় গোষ্ঠি সংক্রমণ শুরু করেছে করোনা ভাইরাস।

পরিস্থিতি মোকাবিলায় তৎপর প্রশাসন

পরিস্থিতি মোকাবিলায় তৎপর প্রশাসন

ভিলওয়াড়ায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলায় যুদ্ধকালীন তৎপরতা শুরু হয়েছে প্রস্তুতি। সেখানকার ৭৫,০০০ বাড়ি পরীক্ষার সিদ্ধান্ত নিয়েছে স্বাস্থ্য দফতর। আক্রান্তদের আইসোলেশনের জন্য সব বেসরকারি হাসপাতাল, হোটেল, হস্টেল, একািধক ফাঁকা বাড়ি অধিগ্রহন করেছে রাজ্যের স্বাস্থ্য দফতর। সেখানকার ২৬ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। ভিলওয়াড়ার প্রায় ৪.৫ লাখ বাসিন্দারই করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রাজস্থানে বাড়ছে করোনা সংক্রমণ

রাজস্থানে বাড়ছে করোনা সংক্রমণ

রাজস্থানে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। পরিস্থিতি মোকাবিলায় ১ লাখ বেড হাসপাতালে তৈরি করা হয়েছে। গোটা রাজ্যেই লকডাউন ঘোষণা করা হয়েছে। এর আগে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া এবং তাঁর ছেলে আইসোলেশনে গিয়েছে। করোনা আক্রান্ত কণিকা কাপুরের পার্টিতে ছিলেন তাঁরা।

English summary
Coronavirus spread in Rajasthan from Bhilwara Nursinghome
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X