• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরীক্ষা কম, বাড়ছে করোনা সংক্রমণ, ভারতে উদ্বেগ বাড়াচ্ছে নীতীশের রাজ্য

কম করোনা পরীক্ষা উদ্বেগ বাড়াচ্ছে বিহারে। বিহারে এখনও পর্যন্ত ৩.৩ লাখ করোনা পরীক্ষা করা হয়েছে। রাজ্যের জনসংখ্যার তুলনায় যা নগন্য বলা চলেছে। তাতেই উদ্বেগ বাড়ছে। যদিও গতকাল থেকেই লকডাউন শুরু হয়েছে বিহারে। চলবে ৩১ জুলাই পর্যন্ত।

কম করোনা পরীক্ষা হচ্ছে বিহারে

কম করোনা পরীক্ষা হচ্ছে বিহারে

করোনা সংক্রমণ নিয়ে উদ্বেগ বাড়াচ্ছে বিহার। করোনা সংক্রমণ বেড়েই চলেছে রাজ্যে। এখনও পর্যন্ত বিহারে ৩.৩ লাখ করোনা পরীক্ষা হয়েছিল। যার ফলে সংক্রমণের আশঙ্কা বেশি বাড়ছে। করোনা পরীক্ষা না বাড়ালে করোনা সংক্রমণ আরও বাড়বে।

উগ্বেগ বাড়াচ্ছে বিহার

উগ্বেগ বাড়াচ্ছে বিহার

করোনা পরীক্ষা বাড়লে সংক্রমণ বাড়বে আশঙ্কা করা হচ্ছে। বিহারে ইতিমধ্যেই পরিস্থিতি মোকাবিলায় লকডাউন শুরু হয়েছে। ৩১ জুলাই পর্যন্ত লকডাউন চলবে পাহাড়ে। এখনও পর্যন্ত করোনা সংক্রমণে বিহারের থেকে এগিয়ে রয়েছে দিল্লি, মহারাষ্ট্র এবং গুজরাত। পরীক্ষা বাড়লে এই তিন রাজ্যকে ছাপিয়ে যাবে বিহার এমনই আশঙ্কা করা হচ্ছে।

পাটনার চারপাশে সংক্রমণ বাড়ছে

পাটনার চারপাশে সংক্রমণ বাড়ছে

বিহারের রাজধানী পাটনা এবং সংলগ্ন এলাকায় সংক্রমণ বাড়ছে। নীতীশের মন্ত্রীরাও সংক্রানিত হতে শুরু করেছেন করোনা ভাইরাসে। পাটনা স৭ বিহারের ১৪টি জেলায় সংক্রমণ হু হু করে বাড়ছে। কম পরীক্ষার জন্য এখনও অন্যান্য জেলাগুলিতে সংক্রমণের হার প্রকাশ্যে আসছে না।

বিধানসভা ভোট

বিধানসভা ভোট

সামনেই বিধানসভা ভোট বিহারে। তারমধ্যে করোনা সংক্রমণ বেড়ে চলায় সমস্যায় পড়েছেন রাজনৈতিক দলগুলি। মিটিং, মিছিল প্রচারে সমস্যা তৈরি হচ্ছে। লকডাউন শুরু হয়ে যাওয়ায় আরও বেশি সমস্যা বেড়েছে রাজনৈতিক দলগুলির।

২১ জুলাইয়ের ভার্চুয়াল সভা প্রসঙ্গে কি বললেন দিলীপ ঘোষ

দিলীপের বিরুদ্ধে স্লোগান উঠল বিজেপিতেই! ২০২১ নির্বাচনের আগে এক তাজ্জব ঘটনা

English summary
Coronavirus situation in Bihar worsen due to low testion
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X