• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার সেকেন্ড ওয়েভ হবে সুনামির মতো, রাজ্যবাসীকে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে

মহারাষ্ট্রে করোনা ভাইরাসের সেকেন্ড ওয়েভ িনয়ে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তিনি রাজ্যবাসীকে সতর্ক করে বলেছেন পরের করোনা ভাইরাসের ধাক্কাটা অনেকটা সুনামির মতো আসতে চলেছে। সুতরাং তার জন্য আগে থেকেই সতর্ক হোন। প্রসঙ্গত উল্লেখ্য দেশে করোনা ভাইরাসের সংক্রমণের সর্বাধিক সংক্রমণ মহারাষ্ট্রতেই হয়েছে। আক্রান্ত ও মৃতের সংখ্যায় শীর্ষে রয়েছে মহারাষ্ট্র।

করোনার সেকেন্ড ওয়েভ মহারাষ্ট্র

করোনার সেকেন্ড ওয়েভ মহারাষ্ট্র

করোনা ভাইরাসের সেকেন্ড ওয়েভ ধেয়ে আসছে মহারাষ্ট্রে। ইংরেজি নতুন বছরের উৎসবেই সেই ধাক্কা আছড়ে পড়বে বাণিজ্য নগরীতে। এমনই জানিয়েছেন গবেষকরা। েই নিয়ে আগেই উদ্ধব ঠাকরেকে সতর্ক করেেছ কেন্দ্রীয় স্বাস্থ্য দফতর। মহারাষ্ট্র সরকারও তার প্রস্তুতি শুরু করে দিয়েছে। করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে তৎপরতা শুরু হয়ে গিয়েছে মহারাষ্ট্রে।

উদ্ধব ঠাকরের সতর্কতা

উদ্ধব ঠাকরের সতর্কতা

রাজ্যবাসীকে করোনা ভাইরাসের সেকেন্ড ওয়েভ নিয়ে সতর্ক করেছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তিনি বলেছেন, পরের করোনা ধাক্কা সুনামির মতো আসবে রাজ্যে। কাজেই এখন থেকেই সতর্ক হোন সকলে। মাস্ক পরা এবং শারিরীক দূরত্ব মেনে চলার নিয়ম কঠোরভাবে পালন করার জন্য রাজ্যবাসীকে জানিয়েছেন তিনি। করোনা সংক্রণ রুখতে বাজি পোড়ানো থেকে বিরত থাকার কথা জানিয়েছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য ইংরেজির বর্ষবরণ এবং ক্রিসমাস উৎসব জাক জমক করে উদযাপন করা হয়ে থাকে। েসকারণেই সতর্ক করা হয়েছে।

আহমেদাবাদে জারি নাইট কার্ফু

আহমেদাবাদে জারি নাইট কার্ফু

করোনা সংক্রমণ এমনই মারাত্মক আকার নিতে পারে তা বোঝাতেই আহমেদাবাদের প্রসঙ্গ টেনে এনেছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তিনি বলেছেন আহমেদাবাদে করোনা সংক্রমণ রুখতে ফের নাইট কার্ফু জারি করা হয়েছে। সেই পরিস্থিতি যাতে রাজ্যে তৈরি না হয় সেকারণে বেশি করে রাজ্যবাসীকে সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। করোনা মরেনি। উল্টে আরও বাড়ছে। কাজেই এই নিয়ে উদাসীন হওয়ার অর্থই নিজেদের বিপদ ডেকে আনা।

ভ্যাকসিন কবে

ভ্যাকসিন কবে

করোনা ভ্যাকসিন জানুয়ারিতে হাতে পাবেন ভারতবাসী এমনই দাবি করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন। তবে সেটা সকলের হাতে পৌঁছবে না। গুরুত্ব বিচার করে দেওয়া হবে ভ্যাকসিন। মহারাষ্ট্রে ১২ কোটি লোকের বাস। করোনা ভ্যাকসিন একটি ডোজে হবে না। দুটো ডোজ প্রয়োজন।ষ কাজেই ২৫ কোটি লোকের মতো করোনা ভ্যাকসিন পেতে হবে মহারাষ্ট্রকে। সেটা পেতে এখনও অনেকটা দিন অপেক্ষা করতে হবে বলে রাজ্যবাসীকে সচেতন করেছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

আবারও দুর্নীতির অভিযোগে সরব! গণতন্ত্রকে বাঁচানোর ডাক দিয়ে বিস্ফোরক রাজ্যপাল

English summary
Coronavirus second wave may be like Tsunami says Maharashtra CM Uddhav Thackeray
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X