• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্কে NRC, CAA বিরোধী প্রতিবাদের মঞ্চ ফাঁকা! শুরু হবে 'বাড়ি থেকে বিরোধিতা', কোথায় ঘটল এমন

  • |

গত ডিসেম্বর মাস থেকে এদেশ উত্তাল ছিল কেন্দ্রের এনআরসি ও সিএএ আইন নিয়ে। নাগরিকত্ব সংশোধনী আইন সিএএ দেশে লাগু হতেই অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি। গোটা দেশের বিভিন্ন অংশে আগুন জ্বলে যায়। হিংসার দাবানল ছড়িয়ে পড়তে থাকে। শেষ দিল্লির শাহিন বাগ থেকে বাংলার পার্ক সার্কাসে এই প্রতিবাদ ঘনীভূত হয়। শুরু হয় জমায়েত, সেখানে মোদী বিরোধিতা তুঙ্গে ওঠে আইন ফিরিয়ে নেওয়ার দাবিতে। এদিকে, করোনা ভাইরাসের সংক্রমণ মারণ আকার নিতেই দিল্লির বিভিন্ন জায়গা থেকে প্রতিবাদ উঠে যাচ্ছে।

নিজামুদ্দিন ওয়েস্টে কী পরিস্থিতি

নিজামুদ্দিন ওয়েস্টে কী পরিস্থিতি

করোনা ভাইরাসের আতঙ্কে গোটা রাজধানী দিল্লি লক ডাউনে। কোথাও ৫ জনের বেশি জমায়েত হবে না বলে জানিয়ে দিয়েছে প্রশাসন। এমন পরিস্থিতিতে দিল্লির নিজামুদ্দিন ওয়েস্টে এনারসি, এবপিআর ও সিএএর প্রতিবাদ চলছিল। যা আপাতত তুলে নিচ্ছেন প্রতিবাদীরা।

বাড়ি থেকে হবে প্রতিবাদ!

বাড়ি থেকে হবে প্রতিবাদ!

প্রতিবাদীরা জানিয়েছেন, সময়কালের জন্য আপাতত অবস্থান মঞ্চ তাঁরা ছেড়ে যেতে বাধ্য,তবে বাড়ি থেকেই তাঁরা মোদী সরকারের এনআরসি, সিএএ ও এনপিআর এর বিরোধিতায় মুখর থাকবেন। উল্লএখ্য, দেশে এইমুহূর্তে করোনার জেরে আক্রান্তের সংখ্যা ৩৩০। মৃত ৭। এমন পরিস্থিতিতে দিল্লি শহর পুরোটাই বন্ধ রাখার ঘোষণা হয়। তেব অত্যাবশ্যকীয় দ্রব্য মিলবে।

প্রশান্ত কিশোরে আপত্তি তৃণমূলের আদিনেতাদের একাংশের
বাড়ি থেকে কিভাবে হবে প্রতিবাদ!

বাড়ি থেকে কিভাবে হবে প্রতিবাদ!

সরকারের আইনের বিরোধিতায় যাঁরা দিল্লির বিভিন্ন অংশে ছিলেন তাঁরা অবস্থান মঞ্চ থেকে সরে এসে জানিয়েছেন যে, বাড়ি থেকে সোশ্যাল মিডিয়ায়র মাধ্যমে তাঁরা প্রতিবাদ করবেন। সেখানেই নিজেদের দাবি দাওয়া ও ক্ষোভ উগড়ে দেবেন।

English summary
CoronaVirus scare removes Protestrs of CAA and NRC amid crisis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X