• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে করোনা ভাইরাস: কোন বড় ঘোষণার পথে মোদী! জল্পনায় কোন তথ্য উঠে আসছে

গোটা দেশে একের পর এক শহর বন্ধ। কেন্দ্রীয় সরকারী কর্মীদের একটা বড় অংশকে ওয়ার্ক ফ্রম হোম দিয়ে দেওয়া হয়েছে। বিদেশে সফররত বিমানের চলাচল ভারতে রুদ্ধ করা হয়েছে। এমন পরিস্থিতিতে আজ রাত ৮ টায় জাতির উদ্দেশে ভাষণ দিতে চলেছেন প্রধানমন্ত্রী মোদী।

গোটা দেশে কোন পরিস্থিতি হতে চলেছে?

গোটা দেশে কোন পরিস্থিতি হতে চলেছে?

সূত্রের দাবি যা মনে করা হচ্ছে তাতে গোটা দেশে 'লক ডাউন' সম্পর্কীয় কোনও বার্তা প্রধানমন্ত্রী দেবেন না। ফলে সব কিছু মুহূর্তে স্তব্ধ হয়ে যাওয়ার আশঙ্কা সেভাবে নেই। আজ রাত ৮ টায় মোদী জনজাতীর উদ্দেশে ভাষণ দেওয়ার কথা। তার আগে চড়ছে জল্পনার পারদ।

আতঙ্ক তৈরি করবে না!

আতঙ্ক তৈরি করবে না!

প্রধানমন্ত্রীর দফর সূত্রের দাবি, কোনও মতেই আতঙ্ক যেন গোটা দেশে ছড়িয়ে না পড়ে , তার জন্য সকলকে দায়িত্ব নিতে হবে। প্রধানমন্ত্রীর কোনো বক্তব্যই ঘিরেই অহেতুক জল্পনা থেকে বিরত থাকার বার্তা এসেছে প্রধানমন্ত্রীর দফতরের তরফে।

ভারত কতটা প্রস্তুত

ভারত কতটা প্রস্তুত

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা এখনও পর্যন্ত ১৬৯ জন। মৃত্যু হয়েছে ৪ জনের। এমন পরিস্থিতিতে ভারত কতটা প্রস্তুত রয়েছে এই অজানা শত্রুর সঙ্গে লড়ৃাইয়ে তা নিয়েই বার্তা দেবেন মোদী। এমনই দাবি প্রধানমন্ত্রীর দফতর সূত্রে।

কোন রাগে শোভন বান্ধবীকে বেনজির আক্রমণ করলেন শিক্ষামন্ত্রী?
১৫১ দেশ কোরোনা ও ভারত

১৫১ দেশ কোরোনা ও ভারত

ইতিমধ্যেই জনসংযোগ থেকে দেশবাসীকে দূরে থাকার বার্তা দিয়েছেন মোদী। পাশাপাশি, রোগ থেকে পালিয়ে না গিয়ে, রোগের চিকিৎসা করে দায়িত্ববান নাগরিক হওয়ারও বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী। এমন পরিস্থিতিতে আজকে তাঁর ভাষণের দিকে তাকিয়ে গোটা দেশ।

English summary
Coronavirus pandemic , what Narendra Modi going to reveal in his address to nation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X