• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৮০০০ এর বেশি নিজামুদ্দিন অনুষ্ঠানের সদস্য ছড়িয়ে রয়েছেন দেশে! ভারত জুড়ে তোলপাড়

  • |

কেন্দ্রের তরফে দেশের বিভিন্ন রাজ্যের কাছে বুধবারই নির্দেশ চলে গিয়েছিল নিজামুদ্দিন ইস্যুতে। সাফ বার্তায় কেন্দ্র জানিয়েছে, নিজামুদ্দিনের ঘটনার পর রাজ্য অনুযায়ী কনট্যাক্ট ট্রেসিং এর ঘটনা খুঁজে বের করতে হবে। এমন পরিস্থিতিতে নিমজামুদ্দিনে তবলিঘি জামাতের অনুষ্ঠান নিয়ে চাঞ্চল্যকর তথ্য উঠছে।

 তেলাঙ্গানায় সমস্ত করোনায় মৃতদের কোন বৈশিষ্ট ধরা পড়ল!

তেলাঙ্গানায় সমস্ত করোনায় মৃতদের কোন বৈশিষ্ট ধরা পড়ল!

তেলাঙ্গানায় এপর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে। যে ৯ জনের মৃত্যু হয়েছে, তাঁরা সকলেই দিল্লির নিজামুদ্দিনের তবলিঘি জামাতের অনুষ্ঠান থেকে ফিরেছেন বলে জানা গিয়েছে। যে ঘটনায় আপাতত তেলাঙ্গনার কেসিআর সরকারের কপালে পড়েছে প্রবল ভাঁজ।

 অসমের পরিস্থিতি

অসমের পরিস্থিতি

অসম থেকে যাঁরাই নিজামুদ্দিনের অনুষ্ঠানে যোগ দিয়েছেন তাঁরা সকলেই কোভিড ১৯ পজিটিভ হিসাবে চিহ্নিত হয়েছেন। অসমের গোয়ালপাড়াতে এমন একজনের সন্ধান নতুন করে মিলেছে। অসম সরকারের তরফে জানানো হয়েছে সেরাজ্যে ১৬ জন আপাতত এই রোগে আক্রান্ত।

৮০০০ জনের সন্ধান মিলেছে

৮০০০ জনের সন্ধান মিলেছে

প্রথমে অঙ্কটা ৩ হাজার মনে করা হয়েছিল! কারণ যেদিন নিজামুদ্দিনের অনুষ্ঠানের এলাকায় কোয়ারেন্টাইন করা হয় বাসিন্দাদের, সেদিন ২০০০ জনকে কোয়ারেন্টাইন করা হয়েছিল। এরপর জানা যাচ্ছে , ওই অনুষ্ঠানে ৮ হাজার জন যোগদানকারী সারা দেশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন। এঁদের সম্পর্কে তথ্য পেয়েছে রাজ্যগুলি। তবে এরপরও আর কেউ বাকি রয়েছেন কী না তা নিয়ে প্রশ্ন উঠছে।

English summary
Coronavirus outbreak, more than 8,000 attendees identified of Nizamuddin event
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X