• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি মন্ত্রী মুরলীধরন 'কোয়ারেন্টাইন'-এ! করোনা আতঙ্ক ক্রমেই জোরালো হচ্ছে

ক্রমেই কেরল, কর্ণাটকে বাড়ছে করোনা ভাইরাসের প্রকোপ। এদিন সকালে নতুন করে মহারাষ্ট্রে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে করোনা ভাইরাসের প্রকোপে। ফলে ভারতে আপাতত মৃতের সংখ্যা ৩। সাধারণ মানুষ থেকে সেলেবরা চলে যাচ্ছেন 'কোয়ারেন্টাইনে'। আর সেই পথই অবলম্বন করলেন কেরলের বিজেপি সদস্য তথা কেন্দ্রীয় মন্ত্রী মুরলীধরন।

কোয়ারেন্টাইনে মন্ত্রী

কোয়ারেন্টাইনে মন্ত্রী

কেরলে ইতিমধ্যেই একের পর এক ব্যক্তিকে করোনা পজিটিভ বলে চিহ্নিত করা হয়েছে। প্রায় ১০ এর বেশি মানুষ সেখানে করোনায় আক্রান্ত। আর এমন পরিস্থিতিতে কেরলের ভূমিপুত্র তথা কেরলের বিজেপি মন্ত্রী ভি মুরলীধরন চলে গিয়েছেন কোয়ারেন্টাইনে।

কোথায় রয়েছেন মন্ত্রী

কোথায় রয়েছেন মন্ত্রী

জনমানস থেকে নিজকে দূরে সরিয়ে আপাতত গৃহবন্দি কেরলের এই বিজেপি নেতা। তিনি আপাতত রয়েছেন ত্রিবন্দ্রমে। সেখানে ১৪ মার্চ পর্যন্ত তিনি থাকবেন বলে জানা গিয়েছে। কেরলে একটি মেডিক্যাল ইন্সটিটিউটে বৈঠকের পরই তিনি 'কোয়ারেন্টাইন' এ চলে গিয়েছেন বলে খবর।

করোনা আক্রান্ত শতাধিক

করোনা আক্রান্ত শতাধিক

গোটা দেশে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ১২৫ জন। রোগ থেকে সুস্থ হয়ে উঠেছেন ১৩ জন। মৃতের সংখ্যা মোট ৩ জন। এমন পরিস্থিতিতে এই রোগের প্রভা সবচেয়ে বেশি পড়েছে মহারাষ্ট্রে। সেখানে ৩৯ জনের দেহে এই রোগের চিহ্ন মিলেছে। কর্ণাটকে ১০ জন, উততরপ্রদেশে ১৫, লাদাখে ৪, জম্মু ও কাশ্মীরে ৩ জনের দেহে এই ভাইরাসের চিহ্ন মিলেছে। ওড়িশায় একজনের দেহে মিলেছে করোনার চিহ্ন।

মহারাষ্ট্রে কোয়ারেন্টাইনে 'স্ট্যাম্প'

মহারাষ্ট্রে কোয়ারেন্টাইনে 'স্ট্যাম্প'

এদিকে , মহারাষ্ট্রে কোয়ারেন্টাইন ঘিরে স্ট্যাম্প ব্যবহারের কথা বলা হয়েছে । সেখানে যাঁরাই কোয়ারেন্টাইনে রয়েছেন তাঁদের সরকারের তরফে স্ট্যাম্প দেওয়া হবে গৃহবন্দি চিহ্নিত করতে। এরই মধ্যে মুম্বইতে দিলীপ কুমার থেকে নবাব দম্পতি করিনা ও সইফরা চলে গিয়েছেন কোয়ারেন্টাইনে।

অপ্রতিরোধ্য করোনা, বন্ধ তাজমহল, শিরডি থেকে দেশের সমস্ত বিখ্যাত স্মৃতিসৌধ

English summary
Coronavirus Outbreak in india, Union Minister Muraleedharan under self-quarantin
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X