• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তবলিঘি জামাত সদস্যদের হাসপাতালে থুতু ছেটানো কাণ্ডের জেরে প্রশাসনের কড়া পদক্ষেপ

  • |

একাধিক হাসপাতাল ও কোয়ারেন্টাইন সেন্টারে বিভিন্ন করোনা ভাইরাস আক্রান্ত তবলিঘি জামাত সদস্যের অভব্য আচরণের খবর পাওয়া যায় । যার জেরে একাধিক অভিযোগও দায়ের হয়। এরপর দিল্লির বিভিন্ন জায়গা থেকে এই সমস্ত অভিযোগ পেয়েই দিল্লি পুলিশ কড়া ব্যবস্থা নিয়েছে ওই জামাত সদস্যদের বিরুদ্ধে।

প্রশাসনের বড় পদক্ষেপ

প্রশাসনের বড় পদক্ষেপ

বিভিন্ন হাসপাতালে থুতু ফেলে তবলিঘি জামাত সদস্যরা করোনা ছড়ানোর চেষ্টা করেছেন। এমন অভিযোগের প্রেক্ষিতে করোনা আক্রান্ত ও কোয়ারেন্টাইনে থাকা তবলিঘি সদস্যদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে দিল্লি পুলিশ। মোট দুটি এফআইআর দায়ের হয়েছে বলে খবর।

করোনার ৩০ শতাংশ ঘটনা তবলিঘি থেকে!

করোনার ৩০ শতাংশ ঘটনা তবলিঘি থেকে!

তবলিঘি জামাতের অনুষ্ঠানের জেরে দেশ জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা যে বেড়েছে তা জানিয়েছে স্বাস্থ্যমন্ত্রক। কেন্দ্র জানিয়েছে ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যার ৩০ শতাংশই তবলিঘি জামাতের সদস্য।

২০০০ জনের কোয়ারেন্টাইন

২০০০ জনের কোয়ারেন্টাইন

দিল্লির নিজামুদ্দিনের তবলিঘি জামাতের সদস্যদের থেকে করোনা ছড়ানোর আতঙ্কের কথা জানতে পেরেই প্রশসান তাদের কোয়ারেন্টাইনে নিয়ে যেতে চায়। তবে তাতে সায় দিতে চাননি সদস্যরা । এরপর মাঝরাতে ময়দানে নামেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল। তখনই তিনি বিষয়টির মধ্যস্ততা করে সেখানের বহু সংখ্যক বাসিন্দাকে কোয়ারেন্টাইনে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করেন।

ভারতের করোনা পরিসংখ্যান

ভারতের করোনা পরিসংখ্যান

মঙ্গলবার কেন্দ্রের তরফে জানানো হয়েছে, এদিনের প্রেস কন্ফারেন্সে কেন্দ্রীয় স্বাস্থ্যসচিব লাভ আগরওয়াল জানান, গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা আক্রান্ত হয়েছেন ৬৯৩ জন। যদিও অন্য সূত্রের দবি, ভারতে ২৪ ঘণ্টায় ৭০৪ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ২৮ জনের। উল্লেখ্য, ভারতে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ৪২৮১। মৃতের সংখ্যা ১১১ জন। যদিও মৃতের সংখ্যা বুধবার সকাল হতেই ১১৪ জনের অঙ্ক ছুঁয়েছে।

English summary
Coronavirus Outbreak in India, 2 FIRs filed against Tablighi workers for spreading disease in hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X