• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লির বাঙালি মার্কেট সিল, দোকানের বিরুদ্ধে FIR! করোনা ঘিরে চাঞ্চল্যকর পরিস্থিতি

২১ দিনের লকডাউনে দেশ। এরমধ্যে অপ্রয়োজনীয় ঘোরাফেরার ওপর নিষেধাজ্ঞা রয়েছে। লকডাউন ভাঙার অপরাধে কঠোর শাস্তিরও বন্দোবস্ত করা হয়েছে, এমন পরিস্থিতিতে দিল্লির বাঙালি মার্কেট ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

 বাঙালি মার্কেট সিল!

বাঙালি মার্কেট সিল!

দিল্লির বাঙালি মার্কেটকে সিল করে দেওয়া হল দিল্লি প্রশাসনের তরফে। জানা গিয়েছে , দিল্লি প্রশাসনের কাছে এলাকায় কোভিড ১৯ ছড়ানো সম্পর্কে খবর ছিল। আর তার জেরে বাঙালি মার্কেটে একটি দোকানকে ঘিরে আতঙ্ক ছড়িয়েছে।

 কী ঘটেছে?

কী ঘটেছে?

দিল্লির বাঙালি মার্কেট এলাকায় ৩ জনের দেহে মিলেছে কোভিড ১৯ এর চিহ্ন। এরপর এলাকায় পুলিশ যেতেই দেখা গিয়েছে সেখানের বিখ্যাত একটি বাঙালি প্যাস্ট্রির দোকানের ছাদে ৩৫ জন কর্মী একসঙ্গে ছিলেন। দোকানের কর্মীরা সকলেই অস্বাস্থ্যকর পরিস্থিতিতে সেখানে ছিলেন। আর তার জেরেই এলাকায় ঢোকে পুলিশ।

 আতঙ্ক বাড়ছে

আতঙ্ক বাড়ছে

জানা গিয়েছে ওই ৩৫ জন কর্মচারীর মধ্যে ২ জনের করোনার উপসর্গ দেখা গিয়েছে। এলাকায় পুলিশ ঢুকতে বাড়ি বাড়ি গিয়ে তল্লাশির জেরে এই কর্মচারীদের উদ্ধার করা হয়েছে। আপাতত দোকানের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। যদিও ওই বাঙালি দোকানের কর্তৃপক্ষ জানিয়েছে যে , এলাকার বিভিন্ন দোকানের কর্মীরা একসঙ্গে এসে ওই জায়গায় আশ্রয় নিয়েছিলেন, যে বিষয়টি জানতনা দোকান কর্তৃপক্ষ।

English summary
Coronavirus Outbreak ,Delhi's Bengali Market Sealed after 3 covid cases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X