• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে ৬ দিনে দ্বিগুণ হয়েছে করোনা আক্রান্তের সংখ্যা! কোভিড ১৯ পরিসংখ্যানে চাঞ্চল্যকর তথ্য

  • |

একদিকে যেমন লকডাউনের প্রভাব হিসাবে ভারতের করোনা 'কার্ভ' একটু একটু করে সমান হওয়ার দিকে এগিয়ে যাচ্ছে, তেমনই আবার করোনার জেরে ভারতে ৬ দিনে দ্বিগুণ হয়েছে করোনা আক্রান্তের সংখ্যা। একনজরে দেখে নেওয়া যাক, ভারতে করোনা আক্রমণ ঘিরে কিছু পরিসংখ্যান।

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ১০ হাজার

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ১০ হাজার

ভারত এবার ৯ হাজারের গণ্ডি ছাপিয়ে গিয়ে ১০ হাজারের অঙ্কে পা রাখাল করোনা আক্রান্তের সংখ্য়ায়। নববর্ষের সকালে এই দুঃসংবাদ নিঃসন্দেহেই পরিস্থিতি উদ্বেগজনক করেছে। তবে পরিসংখ্যান বলছে , ভারতে লাফিয়ে বেড়ে চলা আক্রান্তের সংখ্যা আপাতত সোশ্যাল ডিসটেন্সিং এই হ্রাস করা যাবে।

৬ দিনে দ্বিগুণ করোনার আক্রমণ

৬ দিনে দ্বিগুণ করোনার আক্রমণ

পরিসংখ্যানগত হিসাব দেখলে দেখা যাবে, ভারতে কোভিড ১৯ এর আক্রমণে ২৪ মার্চ পর্যন্ত আক্রান্ত ছিলেন ব৫৩৬ জন। ২ এপ্রিল সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ২৫২০ তে। ৭ এপ্রিল ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৫৩০৫ জন। আর ১৪ এপ্রিল তা ১০ হাজারের অঙ্ক ছুঁয়েছে।

বিশ্বের নিরিখে পরিসংখ্যান

বিশ্বের নিরিখে পরিসংখ্যান

বিশ্বে কার্যত ২০ লাখের গণ্ডি ছুঁতে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। আপাতত ১৯ লাখ ছাড়িয়ে চোখের নিমেষে ক্রমেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। মৃতের সংখ্যা ১১৭০০০ জন বিশ্বের নিরিখে।

 ভারতে নতুন করে কোভিড ১৯ চিত্র একনজরে!

ভারতে নতুন করে কোভিড ১৯ চিত্র একনজরে!

ভারতে, কোভিড ১৯ আক্রান্ত হয়েছেন নতুন করে ১২৫৩জন। দিল্লিতে গত ২৪ ঘণ্টায় ৩৫৬ জনের দেহে মিলেছে করোনার সংক্রমণ। শুধুমাত্র রাজধানীতেই মৃত্যু হয়েছে ২৮ জনের।

English summary
Coronavirus outbreak, Covid-19 cases in India double to 10,000 in six days
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X