• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৭০৪ জন! স্বাস্থ্য মন্ত্রক কোন পরিসংখ্যান দিল

সময়ের সঙ্গে সঙ্গে লাফিয়ে বাড়ছে ভারতের করোনা আক্রান্তের সংখ্যা। আর এই করোনা আক্রমণ নিয়ে কেন্দ্রের স্বাস্থ্যমন্ত্রকের তরফে দেওয়া হয়েছে নয়া পরিসংখ্যান। যা নিঃসন্দেহে দেশবাসীর কাছে উদ্বেগের বিষয় হতে পারে। কেন্দ্রের স্বাস্ত্য সচিব লভ আগারওয়াল এদিন একটি যৌথ প্রেস কন্ফারেন্সের সময় একাধিক পরিসংখ্যান দিয়েছেন।

 কোন ওষুধ ব্যবহৃত হচ্ছে!

কোন ওষুধ ব্যবহৃত হচ্ছে!

লাভ আগারওয়াল জানিয়েছেন ভারত করোনা যুদ্ধে হাইড্রোঅক্সিক্লোরোকুইনাইন-কে হাতিয়ার করেই লড়াই চালাচ্ছে। কোভিড ১৯ রোগীদের থেকে যাঁদের সংক্রমিত হওয়ার সম্ভবনা রেয়ছে তাঁদেরও এই ওষুধ দেওয়া হচ্ছে । তবে এই ওষুধ যে ভারতের রোগীদের ক্ষেত্রে প্রবলভাবে কার্যকরী হচ্ছে, তার বড় প্রমাণ এখনও মেলেনি।

 ওষুধের অর্ডার

ওষুধের অর্ডার

কেন্দ্র জানিয়েছে, বিভিন্ন ওষুধ প্রস্তুতকারক সংস্থাকে ১০ কোটি হাইড্রোঅক্সিক্লোরোকুইনাইন তৈরির অর্ডার দেওয়া হয়েছে। করোনা আক্রান্ত রোগী ছাড়াও হাসপাতালের চিকিৎসক থেকে নার্স ও স্বাস্থ্যকর্মীদের ওই ওষুধ দেওয়া হচ্ছে। যাতে করোনার সংক্রমণ এঁদেরকে না ছুঁতে পারে।

 পরিসংখ্যান

পরিসংখ্যান

এদিনের প্রেস কন্ফারেন্সে কেন্দ্রীয় স্বাস্থ্যসচিব লাভ আগরওয়াল জানান, গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা আক্রান্ত হয়েছেন ৬৯৩ জন। যদিও অন্য সূত্রের দবি, ভারতে ২৪ ঘণ্টায় ৭০৪ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ২৮ জনের। উল্লেখ্য, ভারতে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ৪২৮১। মৃতের সংখ্যা ১১১ জন।

English summary
Coronavirus outbreak, 693 new coronavirus COVID-19 n last 24 hours.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X