• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা দংশনের মধ্যেই মাওবাদীদের বড় ঘোষণা! সরকারের কাছে কীসের আর্জি

  • |

ক্রমেই থাবা জোরালো করছে করোনা। ভারতে গত একদিনে ২৮ জনের নতুন করে মৃত্যুর খবর এসেছে। ৪ হাজারের সংখ্যা ছাড়িয়েছে আক্রান্তের হিসাব। এমন পরিস্থিতিতে ক্রমেই কমিউবিটি ট্রান্সমিশনের ভয় জাঁকিয়ে বসছে ১৩০ কোটির দেশে। এই পরিস্থিতিতে মাওবাদীরা জানিয়ে দিল তাদের অবস্থান।

 সরকারের প্রতি মাওবাদীদের বার্তা

সরকারের প্রতি মাওবাদীদের বার্তা

ঘন জঙ্গল বা উপজাতি অধ্যুষিত প্রত্যন্ত গ্রামে থাকা মানুষ যেন করোনার আবহে অত্যাবশ্যকীয় পণ্য থেকে বঞ্চিত না হন তা নিশ্চিত করার ডাক দিয়েছে মাওবাদীরা। তাদের দাবি,সরকারি আমলা ও কর্মীদের এই এলাকাগুলিতে পৌঁছে দিতে হবে ত্রাণের সামগ্রী। পৌঁছে দিতে হবে অত্যাবশ্যকীয় পণ্য।

হামলা নিয়ে বার্তা

হামলা নিয়ে বার্তা

মাওবাদীরা জানিয়েছেন ওড়িশার মালকানগিরি, কোরাপুটের প্রত্যন্ত এলাকায় ত্রাণের কাজে কোনও সরকারি আমলা বা কর্মী এলে তাঁদের ওপর মাওবাদীদের তরফে হামলা হবেনা।

 সংঘর্ষ বিরতির ডাক

সংঘর্ষ বিরতির ডাক

করোনার আবহে সংঘর্ষ বিরতির ডাক দিয়েছে মাওবাদীরা। তারা জানিয়েছে, লকডাউনের জেরে যে সমস্ত এলাকায় খাবার পৌঁছচ্ছে না সেখানে যেন খাবার পৌঁছে যায় সহজে। তবে আপাতত সরকারের সঙ্গে সংঘর্ষের রাস্তায় মাওবাদীরা যাবে না। করোনার আবহে তারা সংঘর্ষ বিরতির ডাক দিয়েছে।

মাওবাদীদের বার্তা

মাওবাদীদের বার্তা

মাওবাদীরা সংগঠনের সম্পর্কেও বড় বার্তা দিয়েছে। তারা জানিয়েছে, আপাতত কোভিড ১৯ থেকে মুক্ত থাকতে সোশ্যাল ডিসটেন্সিং প্রয়োজন। ফলে মাওবাদী সংগঠনগুলিতে বন্ধ রয়েছে মিটিং । পাশপাশি প্রত্যন্ত এলাকায় তারা অত্যাবশ্যকীয় ওষুধ সরবরাহ করে দিচ্ছে বলেও খবর।

English summary
Coronavirus issue, Maoists in Odisha announce ceasefire over COVID-19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X