• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণে ফের রেকর্ড রাজ্যে, সুস্থতার হারে দেশে অনেকটাই এগিয়ে পশ্চিমবঙ্গ

Google Oneindia Bengali News

ফের রেকর্ড সংক্রমণ রাজ্যে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা সংক্রামিত হয়েছেন ৬৫২ জন। যদিও সুস্থতার হার অন্যান্য রাজ্যের থেকে অনেকটাই ভাল। তাতেই আশার আলো দেখছে রাজ্য সরকার। সবচেয়ে বেশি সংক্রমণ হয়েছে শহর কলকাতাতে।

রেকর্ড সংক্রমণ রাজ্যে

রেকর্ড সংক্রমণ রাজ্যে

ফের রেকর্ড করোনা সংক্রমণ রাজ্যে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা সংক্রমণ হয়েছে ৬৫২ জনের। তারমধ্যে ২৩১ জনই কলকাতায়। রাজ্য মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৮,৫৫৯ জন হয়ে গিয়েছে। শুধুমাত্র কলকাতাতেই আক্রান্ত ৫৯৮৪ জন।

বাড়ছে সুস্থতার হার

বাড়ছে সুস্থতার হার

করোনা সংক্রমণে রেকর্ড গড়ার পাশাপাশি সুস্থতার হারও বাড়ছে রাজ্যে। নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী জানিয়েেছন দেশে অন্যান্য রাজ্যে তুলনায় সুস্থতার হারে অনেকটাই এগিয়ে পশ্চিমবঙ্গ। গত ২৪ ঘণ্টায় শুধু কলকাতাতেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ১৪৪ জন। করোনা চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ১২,১৩০ জন। রাজ্যে সুস্থতার হার ৬৫.৩৫ শতাংশ ।

 করোনায় আক্রান্ত সাইসেড ডিরেক্টর

করোনায় আক্রান্ত সাইসেড ডিরেক্টর

এদিকে আজই করোনা ভাইরাসে সংক্রামিত হয়েছে নাইসেডের ডিরেক্টর শান্তা দত্ত। গত কয়েকদিন ধরেই করোনা উপসর্গ দেখা িদয়েছিল তাঁর শরীরে। তারপরেই করোনা পরীক্ষা করানো হত। তাতে পজিটিভ রিপোর্ট আসে। বাড়িতেই পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

বিয়ে বাড়িতে ৫০ জন জমায়েত হওয়া যাবে, জানালেন মুখ্যমন্ত্রী
করোনা মৃত ১৫

করোনা মৃত ১৫

গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে রাজ্যে মৃত্যু হয়েছে ১৫ জনের। কলকাতাতেই মারা গিয়েছেন সাতজন। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬৬৮ জন। করোনা পরীক্ষার সংখ্যা বাড়ানো হয়েছে রাজ্যে।

English summary
Coronavirus infection in West Bengal last 24 hours creat new record
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X