• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ৯২ লক্ষ পার, দৈনিক সংক্রমণ ৪৪ হাজার ছাড়াল

করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ছে দেশে। ভারতে করোনা ভাইরাসের সংক্রমণ ৯২ লক্ষ পার করল। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন ৪৪,৩৭৬ জন। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৯২,২২,২১৭। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৪৮১ জন। দেশে করোনা সংক্রমণে মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১,৩৪,৬৯৯।

ফের সুস্থতার তুলনায় দৈনিক সংক্রমণ বাড়ল প্রায় ৭ হাজার
 ৯২ লক্ষ পার করোনা সংক্রমণে

৯২ লক্ষ পার করোনা সংক্রমণে

দেশে করোনা ভাইরাসের সংক্রমণে ৯১ লক্ষ পার হয়ে গেল। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৪,৩৭৬ জন। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৯২,২২,২১৭ জন। দেশে অ্যাক্টিভ রোগীর সংখ্যাও বেড়েছে। দেশে এখন মোট অ্যাক্টিভ রোগীর সংখ্যা ৪,৪৪,৭৪৬ জন। করোনা সংক্রমণে গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন ৪৪১ জন। দেশে মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১,৩৪,৬৯৯ জন।

 কমছে সুস্থতার সংখ্যাও

কমছে সুস্থতার সংখ্যাও

গোটা দেশে গত ২৪ ঘণ্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৩৭,৮১৬ জন। দেশে মোট সুস্থ হয়েছেন ৮৬,৪২,৭৭১ জন। সুস্থতার সংখ্যা অনেকটই কম আক্রান্তের তুলনায়। তাতেই বাড়ছে উদ্বেগ। একাধিক রাজ্যে নতুন করে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়তে শুরু করেছে। রাজধানী দিল্লিতে করোনার থার্ড ওয়েভ চলছে। মহারাষ্ট্রে করোনা ভাইরাসের সংক্রমণ নতুন করে বাড়বে বলে জানিয়েছেন গবেষকরা।

 করোনা টীকা কবে

করোনা টীকা কবে

করোনা ভাইরাসের টীকা কবে আসবে হাতে তা নিয়ে নিশ্চয়তা দিতে পারলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। গতকাল বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে করোনা পরিস্থিতি নিয়ে সরাসরি বৈঠক করেন প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রী। শীত বাড়ার সঙ্গে সঙ্গে করোনা ভাইরাসের সংক্রমণ বিভিন্ন রাজ্যে বাড়বে আঁচ করেই আগে থেকে রাজ্যগুলিকে তৎপর হওয়ার বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী। টীকা নিয়ে গবেষণা করছেন গবেষকরা। কিন্তু কবে সেটা হাতে আসবে তা এখনই বলা সম্ভব নয় বলে স্পষ্ট করেছেন প্রধানমন্ত্রী।

 শীতে বাড়বে করোনা সংক্রমণ

শীতে বাড়বে করোনা সংক্রমণ

দিল্লিতে শুরু হয়ে গিয়েছে। শীত যত বাড়বে তত অন্যান্য রাজ্যেও করোনা ভাইরাসের সংক্রমণ বাড়বে। বড়দিন আসার সঙ্গে সঙ্গে মুম্বইয়ে করোনা ভাইরাসের সেকেন্ড ওয়েভ ধাক্কা দেবে বলে আগেই সতর্ক করেছেন গবেষকরা। মহারাষ্ট্র সরকার ইতিমধ্যেই এই নিয়ে রাজ্যবাসীকে সতর্ক করেছেন। দূরত্ব বিধি ও মাস্ক ব্যবহার জরুরি বলে জানিয়েছেন তিনি। মুম্বই পুরসভার পক্ষ থেকেও তৎপরতা শুরু হয়ে গিয়েছে।

English summary
Coronavirus infection in India cross 92 Lakh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X