• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক সংক্রমণে নতুন রেকর্ড, ২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত ৭৮,৩৫৭, মৃত্যু বেড়ে ১০৪৫

করোনা ভাইরাসের দৈনিক সংক্রমণে নতুন রেকর্ড গড়ল ভারত। গত ২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত হয়েছেন ৭৮,৩৫৭ জন। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৭,৬৯,৫২৪ জন। তারমধ্যে অ্যাক্টিভ রোগীর সংখ্যা ৮,০১,২৮২। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসের সংক্রমণে মারা গিয়েছেন ১০৪৫ জন। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬৬,৩৩৩।

 করোনা ভাইরাসের দৈনিক সংক্রমণ

করোনা ভাইরাসের দৈনিক সংক্রমণ

গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসের সংক্রমণে নতুন রেকর্ড গড়ল ভারত। আক্রান্ত হয়েছেন ৭৮,৩৫৭ জন। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৭,৬৯,৫২৪। অ্যাক্টিভ রোগীর সংখ্যা হয়েছে ৮,০১,২৮২ জন। বেড়েছে সুস্থতার হারও। গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে দেশে মারা গিয়েছেন ১০৪৫ জন। মোট মৃত্যু সংখ্যা হয়েছে ৩৭,৬৯,৫২৪ জন।

সুস্থতার সংখ্যায় আশা

সুস্থতার সংখ্যায় আশা

করোনা ভাইরাসের সংক্রমণ বাড়লেও বাড়ছে সুস্থতার হারও। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাস মুক্ত হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২৯,০১৯,০৯ জন। যা যথেষ্ট আশা দেখাচ্ছে চিকিৎসকদের। পশ্চিমবঙ্গেও সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা বাড়ছে রাজ্যে।

বাড়ছে পরীক্ষা

বাড়ছে পরীক্ষা

করোনা আক্রান্ত নির্ধারণে পরীক্ষাও বাড়ানো হয়েছে গোটা দেশে। ১ সেপ্টেম্বর পর্যন্ত ৪,৪৩,৩৭,২০১ জনের করোনা পরীক্ষা হয়েছে। শুধু মাত্র ১ সেপ্টেম্বর ১০,১২,৩৬৭ জনের করোনা পরীক্ষা করা হয়েছে। সব রাজ্যেই কোরা পরীক্ষার সংখ্যা বাড়ানো হয়েছে।

ভ্যাকসিনের গবেষণা

ভ্যাকসিনের গবেষণা

ইতিমধ্যেই দেশে একাধিক করোনা ভ্যাকসিনের গবেষণা শুরু হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত কোভ্যাকসিনের পরীক্ষা সবচেয়ে সাফল্যের হয়েছে। কোনও রকম সাইড এফেক্ট পাওয়া যায়নি। করোনা পরিস্থিতির মধ্যেই ১ সেপ্টেম্বর থেকে গোটা দেশে শুরু হয়ে গিয়েছে আনলক ৪।

English summary
Coronavirus infection in India cross 78,000 in last 24 hours
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X