• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণে ৫২ লক্ষ অতিক্রম করল ভারত, ২৪ ঘণ্টায় আক্রান্ত ৯৬,৪২৪

দৈনিক সংক্রমণে ফের বৃদ্ধি। গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন ৯৬,৪২৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫২ লক্ষ ছাড়িয়েছে। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮৪,৩৭২। পাঁচ রাজ্যে করোনা সংক্রমণ মাথা ব্যাথার কারণ হয়ে উঠেছে। এদিকে আশার আলো দেখাচ্ছে ১৩টি রাজ্য।

৫২ লক্ষ ছাড়াল

৫২ লক্ষ ছাড়াল

করোনা ভাইরাসের সংক্রমণে ৫২ লক্ষ অতিক্রম করল ভারত। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৯৬,৪২৪ জন। গত ২৪ ঘণ্টায় দেশে মারা গিয়েছেন ১১৭৪ জন। দেশে এই মুহুর্তে অ্যাক্টিফ রোগীর সংখ্যা ১০,১৭,৭৫৪। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৪১,১২,৫৫২ জন। দেশে মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮৩,৩৭২ জন।

 ভাবাচ্ছে ৫ রাজ্যে

ভাবাচ্ছে ৫ রাজ্যে

করোনা সংক্রমণে সবচেয়ে বেশি উদ্বেগ বাড়িয়েছে ৫ রাজ্য। গোটা দেশের করোনা সংক্রমণের ৬০ শতাংশ হচ্ছে এই ৫ রাজ্য থেকে। মহারাষ্ট্র, তামিলনাড়ু, কর্নাটক, দিল্লি এবং অন্ধ্র প্রদেশ। পরীক্ষা বাড়ানোয় আগামী কয়েক সপ্তাহ করোনা ভাইরাসের সংক্রমণ বাড়বে বলে জানিয়েছে কেজরিওয়াল সরকার। এদিকে আবার আশার আলো দেখাচ্ছে ১৪টি রাজ্য ও কেন্দ্র শাসিত অঞ্চল। এগুলির করোনা সংক্রমণ ৫০০০-র বেশি নয় বলে জানিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক।

ভ্যাকসিন কবে

ভ্যাকসিন কবে

করোনা সংক্রমণ যখন বেড়ে চলেছে দেশে ঠিক তখনই আশার কথা শুনিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। গতকাল কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন জানিয়েছেন, ২০২১ সালের প্রথমেই ভারতের হাতে করোনা ভাইরাসের ভ্যাকসিন চলে আসবে। এতে নতুন করে আশার আলো দেখছে দেশ। এদিকে আবার অ্যাস্ট্রাজেনকার করোনা ভ্যাকসিনের ট্রায়াল শুরু করেছে সেরাম ইনস্টিটিউট।

 করোনা নিয়ে আক্রমণ

করোনা নিয়ে আক্রমণ

করোনা সংক্রমণ নিয়ে সংসদে প্রবল আক্রমণের মুখে পড়েছে মোদী সরকার। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মোদী সরকারের তুষ্টি করছেন বলে অভিযোগ করেছেন বিরোধীরা। এই নিয়ে সংসদে আরও বেশি করে আলোচনা চেয়েছে কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেস।

English summary
Coronavirus infection in India cross 52 Lakh in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X