• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা থাবা বসাল নির্বাচন কমিশনের দফতরেও, আক্রান্ত ইভিএম বিভাগের কর্মী

করোনা ভাইরাস এবার থাবা বসাল নির্বাচন কমিশনের দফতরেও। আক্রান্ত হয়েছেন ইভিএম বিভাগের এক আধিকারিক। এদিকে গতকালই করোনা আক্রান্ত হয়েছেন পিআইবি-র প্রধান। তাঁকে এইমস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 করোনা থাবা নির্বাচন কমিশনে

করোনা থাবা নির্বাচন কমিশনে

করোনা সংক্রমণ এবার থাবা বসাল দিল্লির নির্বাচন কমিশনের দফতরে। ইভিএম ডিভিশনের এক কর্মী করোনা আক্রান্ত হয়েছেন। নির্বাচন কমিশনের দফতর স্যানিজাইজেশন চলছে। একের পর এক দফতরে করোনা আক্রান্ত হচ্ছেন কর্মীরা। দেশে করোনা সংক্রমণ রেকর্ড বেড়েছে।

করোনা আক্রান্ত পিআইবি প্রধান

করোনা আক্রান্ত পিআইবি প্রধান

করোনা ভাইরাসে আক্রান্ত পিআইবি প্রধান কে এস ধতওয়ালা। এইমস হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। সিল করে দেওয়া হয়েছে সেন্ট্রাল মিডিয়া হাউস। প্রেস ইনফরমেশন ব্যুরোর সব কর্মসূচি বাতিল করা হয়েছে। গোটা অফিস সিল করে দিয়ে সেটা স্যানিটাইজ করা হচ্ছে। করোনা পজিটিভ রিপোর্ট আার আগে কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে সাংবাদিক বৈঠক করেছিলেন তিনি।

দেশে রেকর্ড সংক্রমণ

দেশে রেকর্ড সংক্রমণ

দেশে করোনা সংক্রমণ রেকর্ড আকার নিেয়ছে। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৯৯৮৩ জন। মহারাষ্ট্রে করোনা সংক্রমণ চিনকে ছাপিয়ে গিয়েছে। মৃত্যুর সংখ্যাও ৭০০০ অতিক্রম করেছে। পরিস্থিতি ক্রমশ জটিল হয়ে উঠছে গোটা দেশে।

খুলেছে শপিং মল, ধর্মস্থান

খুলেছে শপিং মল, ধর্মস্থান

করোনা আনলক ১-এর গাইড লাইন মেনে আজ থেকে দেশের সর্বত্র শপিং মল, হোটেল, রেস্তরাঁ এবং ধর্মস্থান খুলেছে। করোনা বিধি মেনেই সেখানে সাধারণকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে। কঠোরভাবে সুরক্ষা বিধি পালনের উপর জোর দেওয়া হয়েছে।

English summary
Coronavirus infected election commission's EVM devision official
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X