• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশের ১৩৪টি জেলায় ২১-২৮ দিনে একজনও করোনা আক্রান্ত মেলেনি, আশার কথা শোনাল কেন্দ্র

  • By
  • |

সারাদেশে ব্যাপক হারে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস। ইতিমধ্যে আক্রান্তের সংখ্যা ৫৬ হাজারের বেশি হয়ে গিয়েছে। মারা গিয়েছেন ইতিমধ্যে ১৮৮৯ জন। তবে এর মধ্যেও আশার কথা শোনাল কেন্দ্র সরকার। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন এদিন জানিয়েছেন, দেশের এমন ১৩৬টি জেলা রয়েছে যেখানে গত ২১ থেকে ২৮ দিনের মধ্যে একটিও করোনা ভাইরাসের কেস পাওয়া যায়নি।

নজর সবদিকে

নজর সবদিকে

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জানান উত্তরপ্রদেশ, ওড়িশা ও পশ্চিমবঙ্গের মতো রাজ্যগুলিতে পরিস্থিতির দিকে নজর রাখা হচ্ছে। এবং সেখানে কী ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে তাও কেন্দ্র খতিয়ে দেখছে। তবে গত ৭ দিনে দেশের ১৮০টি জেলায় নতুন করে কোনও আক্রান্তের সন্ধান মেলেনি।

আশার খবর

আশার খবর

জানা গিয়েছে দেশের ১৬৪টি জেলায় গত ১৪ থেকে ২০ দিনের মধ্যে নতুন কোনও কেস পাওয়া যায়নি। এবং দেশের ১৩৬টি জেলায় গত ২১ থেকে ২৮ দিনের মধ্যে একজনও আক্রান্ত হননি।

বিভিন্ন রাজ্য করোনা শূন্য

বিভিন্ন রাজ্য করোনা শূন্য

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ১৩টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের উল্লেখ করেছেন যেখানে গত ২৪ ঘন্টায় একটিও সংক্রমণের ঘটনা ঘটেনি। যার মধ্যে রয়েছে ছত্রিশগড়, ঝাড়খন্ড, হিমাচল প্রদেশ, জম্মু-কাশ্মীর, মিজোরাম, মনিপুর, গোয়া, মেঘালয়, লাদাখ, অরুণাচল প্রদেশ, ওড়িশা এবং আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ।

কোথায় কত সাপ্লাই কিট

কোথায় কত সাপ্লাই কিট

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন জানিয়েছেন ২৯.৬ লক্ষ পিপিই এবং ৬২.৭৭ লক্ষ এন ৯৫ মাস্ক রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলিতে বিলি করা হয়েছে। দেশজুড়ে ৮২১ টি হাসপাতালে শুধুমাত্র করোনা চিকিৎসা চলছে। এছাড়াও ৭৫৬৯টি কোয়ারেন্টাইন সেন্টার তৈরি হয়েছে।

ডিজিটাল কার্ড ছাড়াও এবার মিলবে রেশন, লকডাউনে খাদ্য সংকট রুখতে বড়সড় পদক্ষেপ রাজ্যের

অন্ধ্রপ্রদেশ, ছত্রিশগড়ের পরে এবার তামিলনাড়ুর থার্মাল পাওয়ার স্টেশনে বয়লার বিস্ফোরণ

English summary
Coronavirus: India's 136 districts haven't recorded a single case in 21-28 days
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X