• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্কের মধ্যেই ১০ লাখ মানুষ নিয়ে রাম নবমীর আয়োজন! শুরু নয়া চাঞ্চল্য

গোটা দেশ কার্যত রুদ্ধ। দেশের কোনও অংশে বন্ধ রয়েছে একের পর এক দুরপাল্লার ট্রেন চলাচল, কোথাও বন্ধ স্কুল , কলেজ, দফতর, রেস্তোরাঁ। সরকার থেকে বারবার জমায়েতের ওপর বিধি নিষেধ আরোপিত হচ্ছে বিভিন্ন রাজ্যে। আর এমন পরিস্থিতিতে উত্তরপ্রদেশে আগামী ২৫ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত ১০ লাখ ভক্তের সমাগমে উৎসবের মেজাজ শুরু হতে চলেছে।

২৫ মার্চ থেকে ২ এপ্রিল কী ঘটবে যোগারাজ্যে?

২৫ মার্চ থেকে ২ এপ্রিল কী ঘটবে যোগারাজ্যে?

বিশেষজ্ঞরা বলছেন করোনা ভাইরাসের স্টেজ ২ ভারতে শুরু হয়ে গিয়েছে। আর ভারতে এই ভাইরাসের আক্রমণ সবচেয়ে বেশি দেখা দিতে পারে আগামী ১৫ দিনের মধ্যে। এমন পরিস্থিতিতে যোগীরাজ্য উত্তরপ্রদেশে আগামী ২৫ মার্চ থেকে ২ এপ্রিল আয়োজিত হতে চলেছে বিশেষ 'মেলা'।

 মেলায় ১০ লাখ মানুষের সমাগম

মেলায় ১০ লাখ মানুষের সমাগম

যেখানে মানুষের সঙ্গে মানুষের যোগাযোগ বিচ্ছিন্ন করার কথা বলা হচ্ছে করোনা ছড়িয়ে পড়ার আতঙ্কে, সেখানে আগামী ২৫ মার্চ থেকে উত্তরপ্রদেশে আয়োজিত হতে চলেছে রাম নবমী মেলা। আর সেই মেলায় ১০ লাখ মানুষের সমাগম হওয়ার কথা। এই মেলা আয়োজনে ছাড়পত্র দিয়েছে উত্তরপ্রদেশের বিজেপি শাসিত সরকার।

 অযোধ্যায় প্রস্তুতি শুরু!

অযোধ্যায় প্রস্তুতি শুরু!

এদিকে, এমন পরিস্থিতিতে মেলা আয়োজন ঘিরে রীতিমতো উদ্বিগ্ন জেলা প্রশাসন। যদিও জেলা প্রশাসনের তরফে জানানো হয়েছে যে, আগন পূণ্যার্থীদের নিয়ে যথাযোগ্য নিরাপত্তা তাঁরা নিচ্ছেন। বেশ কিছু অ্যাডভাইসারিও এই ক্ষেত্রে জারি করবেন তাঁরা।

 উদ্বেগ শুরু চিকিৎসক মহলে!

উদ্বেগ শুরু চিকিৎসক মহলে!

এদিকে, এমন মেলার আয়োজন ঘিরে চিকিৎসক মহলে উদ্বেগ শুরু। তাঁদের দাবি, ১০ লাখ পূণ্যার্থীর জন্য মাস্ক বা স্ক্রিনিং এর ব্যবস্থা তাঁদের কাছে নেই। নেই আগতদের টেস্ট করার মতো পরিকাঠামো। এমন অবস্থায় এই সমাগম নিয়ে চরম উদ্বেগে চিকিৎসক মহল। এদিকে, ৯ নভেম্বর অযোধ্যা মামলার ঐতিহাসিক রায়ের পর রাম মন্দির নির্মাণ নিয়ে এবারই বড় আকারে রাম নবমী পালিত হওয়ার কথা উত্তরপ্রদেশের অযোধ্যায়।

কাশ্মীরে বন্দি ওমর আবদুল্লাহকে নিয়ে 'সুপ্রিম' নির্দেশ! উঠল সচিন পাইলটের স্ত্রীর প্রসঙ্গ

English summary
Coronavirus in India, UP to hold Ramnavami Mela with 10 lakh pilgrims.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X