• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের মৃত্যু গ্রাসে ভারতে আরও এক! অব্যাহত দুসংবাদ

করোনা ভাইরাসের গ্রাসে এদিন আরও একজনের মৃত্যু হয়েছে। বাণিজ্যনগরী মুম্বইয়ের এই মহিলার মৃত্যু নিঃসন্দেহে ফের একবার দুঃসংবাদ নিয়ে এসেছে ভারতের কাছে। এই মুহূর্তে দেশে ৯৭৯ জন করোনা আক্রান্ত। মৃতের সংখ্যা ২৭ জন।

মুম্বইয়ের মহিলার মৃত্যু

মুম্বইয়ের মহিলার মৃত্যু

জানা গিয়েছে, মুম্বইয়ের এক ৪০ বছরের মহিলার এদিন সকাল মৃত্যু হয়েছে। কোভিড ১৯ ছাড়াও তাঁর দেহে হাইপারটেনশনের প্রকোপ ছিল। আর এই মৃত্যপর পরই মুম্বইতে মোট ৭ জনের মৃত্যু হল।

 বাণিজ্য শহর ও করোনা গ্রাস

বাণিজ্য শহর ও করোনা গ্রাস

লক্ষ্য করলে দেখা যায় যে চিন থেকে মার্কিন যুক্তরাষ্ট্র, করোনা আক্রান্ত বেশির ভাগ দেশের বাণিজ্যহাবেই কোভিড ১৯ এর হানা সবচেয়ে বেশি মারণ হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রে নিউ ইয়র্ক যেমন বিপুল ক্ষতিগ্রস্ত, ভরতের মুম্বইও তেমন বিপর্যয়ে। এই পরিস্থিতিতে মহারাষ্ট্র নিয়ে উদ্বেগ ক্রমেই বাড়ছে।

করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর উদ্যোগ

করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর উদ্যোগ

করোনা পরিস্থিতি মোকাবিলায় ত্রাণের জন্য ফান্ড গঠন, আর্থিক প্যাকেজ ছাড়াও গোটা দেশের পরিস্থিতি নিজে পর্যালোচনা করছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর দফতর কার্যত এখন দেশের করোনা বিষয়ের কন্ট্রোল রুম। সেখান থেকেই পর্যালোচনা চলছে দেশের করোনা পরিস্থিতির।

হাসপাতাল সংলগ্ন এলাকায় স্যানিটাইজেশন করল দমকল কর্মীরা
 মৃত্যু মিছিল

মৃত্যু মিছিল

ভারতে এই মুহূর্তে করোনায় মৃতের সংখ্যা ২৭ জন। মার্কিন মুলুকে করোনার জেরে মৃতের সংখ্যা ২২২৯ জন, ইতালিতে, ১০,০২৩ জন, চিনে ৩,৩০০ জন। অন্যদিকে, স্পেনে ৫৯৮২ জন মৃত। জার্মানিতে ৫৭, ৬৯৫ জনের মধ্যে ৪৩৩ জনের মৃত্যুর খবর এসেছে।

English summary
Coronavirus in India, MaharashtraWoman dies of Covid 19.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X