• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস: লকডাউন উপেক্ষা করায় পুলিসের হাতে চরম নির্যাতনের শিকার ঝাড়খণ্ডের যুবক

করোনা সংক্রমণ গোটা দেশে লকডাউন জারি করা হয়েছে। দেশবাসী যাতে লকডাউন উপেক্ষা করে রাস্তায় বেরিয়ে না পড়েন সেকারণে কড়া হতে বলা হয়েছিল পুলিসকে। সেই কড়া হওয়ার এক চরম নিদর্শন মিলল ঝাড়খণ্ডে। রাজধানী রাঁচিতে লকডাউন উপেক্ষা করে রাস্তায় বেরোনোয় বেধড়ক মারধর করা হল এক যুবকে। অভিযোগ তাঁকে মূত্র পান করতে বাধ্য করা হয়।

পুলিসের হাতে বেধড়ক মার

পুলিসের হাতে বেধড়ক মার

ঝাড়খণ্ডে লকডাউন উপেক্ষা করেই রাস্তায় বেরিয়েছিলেন এক যুবক। রাঁচির হিন্দপিরি থানা এবাকার ঘটনা। যদিও শুধু লকডাউন উপেক্ষাই তাঁর দোষ ছিল কিনা সেটা এখনও স্পষ্ট নয়। তবে সেই যুবককে বেধড়ক মারধর করে মূত্র পান করতে বাধ্য করে পুলিস এমনই অভিযোগ উঠেছে।

ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিও

ইতিমধ্যেই যুবকে মারধরের সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে যুবককে বেধড়ক মারধর করছে পুলিস। নেটিজেনরা অভিযুক্ত পুলিসকর্মীদের শাস্তির দাবি জানিয়েছেন। ঘটনাটি প্রকাশ্যে আসার পরেই ডিএসপি সাসপেন্ড করেছেন হিন্দপিরি থানার এসএইচও-কে। এসএসবি রাঁচিও দোষীদের কড়া শাস্তি দেওয়া হবে বলে জানিয়েছেন।

রাঁচিতে করোনা আক্রান্ত এক

রাঁচিতে করোনা আক্রান্ত এক

ইতিমধ্যে রাঁচিতেও ঢুকে পড়েছে করোনা সংক্রমণ। মালয়েশিয়ান এক মহিলার দেহে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে। হিন্দপিরি এলাকারই বাসিন্দা ওই মহিলাকে হাসপাতালে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। এটাই ঝাড়খণ্ডে প্রথম করোনা আক্রান্ত বলে জানা গিয়েছে।

প্রতীকী ছবি

English summary
Coronavirus: For ignore lockdown Jharkhand youth thrashed by police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X