• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্কুলের প্রথম থেকে অষ্টম শ্রেণির পড়ুয়াদের পরীক্ষা ছাড়াই পাস করানোর নির্দেশ!বিজেপি শাসিত রাজ্যে নয়

করোনা ভাইরাসের আতঙ্কে গোটা দেশ কার্যত স্তব্ধ। এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা দেড়শো ছাড়িয়েছে। বিশেষজ্ঞদের দাবি, আপাতত গোটা দেশ করোনার স্টেজ ২ তে রয়েছে। ফলে একজনের থেকে একটি বড় গোষ্ঠীর মধ্যে রোগ সংক্রমিত হওয়ার প্রবণতা অত্যন্ত বেশি। এমন পরিস্থিতিতে দেশের অধিকাংশ রাজ্যে স্কুল , কলেজ, দফতর বন্ধ। স্কুলের পরীক্ষাও বহু জায়গায় বন্ধ। আর এবার বিজেপি শাসিত রাজ্য উত্তরপ্রদেশে স্কুলের পড়ুয়াদের প্রেক্ষিতে নেওয়া হয়েছে বিশেষ ব্য়বস্থা।

পরীক্ষা ছাড়াই পাস!

পরীক্ষা ছাড়াই পাস!

বিজেপি শাসিত উত্তরপ্রদেশের সরকারী ও সরকারী অনুদানে চলা বিভিন্ন স্কুলে প্রথম শ্রেণি থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত পডুয়াদের বিনা পরীক্ষাতেই পাস করানোর নির্দেশ দিয়েছে প্রশাসন। করোনা আতঙ্কের জেরে স্কুল বন্ধ থাকার ফলে এমন সিদ্ধান্ত সেরাজ্যের সরকারের।

এপ্রিল পর্যন্ত বন্ধ স্কুল

এপ্রিল পর্যন্ত বন্ধ স্কুল

উত্তরপ্রদেশ সরকার ইতিমধ্যেই একটি নির্দেশিকাতে জানিয়েছে, সেরাজ্যের প্রতিটি স্কুল , কলেজ আপাতত ২ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। করোনা যাতে ছড়িয়ে না পড়ে , তার কথা চিন্তা করেই েমন পদক্ষেপ।

পরীক্ষা ঘিরে উত্তরপ্রদেশ সরকারের সিদ্ধান্ত

পরীক্ষা ঘিরে উত্তরপ্রদেশ সরকারের সিদ্ধান্ত

জানা গিয়েছে উত্তরপ্রদেশের বিভিন্ন স্কুলে ২৩ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত প্রথম শ্রেণি থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ুয়াদের পরীক্ষা হওয়ার কথা ছিল। এমন অবস্থায় আগামী ২ এপ্রিল পর্যন্ত স্কুলের নিচু শ্রেণির সমস্ত পরীক্ষা স্থগিত করা হয়েছে। পাশাপাশি, সমস্ত ধরনের কম্পিটিটিভ পরীক্ষাও আপাতত বাতিল সেখানে।

করোনা সংক্রমণ নিয়ে প্রচার, পথে নামছে তৃণমূলের শিক্ষক সংগঠন

English summary
Coronavirus Effect, With Schools Closed, Students Till Class 8 to Be Promoted to Next Class Without Exams in UP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X