• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাদা মেখে শাঁখ বাজান পালাবে করোনা ভাইরাস, ‌হাস্যকর দাবি বিজেপি সাংসদের

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের ভয়াল থাবা বিশ্ববাসীর কাজকর্ম স্তব্ধ করে দিয়েছে। সকলেই এখন অধীরভাবে অপেক্ষা করে রয়েছে এই প্রতিষেধকের। একদিকে যখন গবেষক ও বৈজ্ঞানিকরা দিনরাত এক করে এই মারণ ভাইরাসের প্রতিষেধক ও ওষুধ তৈরি করার কাজ করে চলেছেন, অপরদিকে, এই করোনা ভাইরাসের সঙ্গে লড়ার জন্য রাজনৈতিক ব্যক্তিত্ব সহ নেতারা অস্বাভাবিক ও উদ্ভট প্রতিকার বলছেন।

কাদা মেখে শাঁখ বাজান পালাবে করোনা ভাইরাস, ‌হাস্যকর দাবি বিজেপি সাংসদের

সম্প্রতি একটি ঘটনায় বিজেপি সাংসদ সুখবীর সিং জনপুরিয়া দাবি করেছেন যে কাদা ‌মেখে শঙ্খ বাজালে তা নাকি নোভেল করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করতে সাহায্য করবে। রাজস্থানের টঙ্ক–সাওয়াই মাধোপুরের বিজেপি সাংসদ দাবি করেছেন যে কাদার মধ্যে বসে শাঁখ বাজালে তা দেহের রোগ প্রতিরোধ বাড়াতে সহায়তা করে, যা কোভিড–১৯–এর সঙ্গে লড়াই করতে সাহায্য করবে। এ বছরের প্রথম দিকে বিজেপি সাংসদ দাবি করেছিলেন যে সারা শরীরে কাদা মেখে যোগাসন করলে তা দেহের সব রোগ নিরাময় করে দেবে। জুন মাসে আন্তর্জাতিক যোগ দিবসের দিন এই মন্তব্য করে বসেন সাংসদ।

বিজেপি সাংসদ সুখবীর সিং জনপুরিয়ার অস্বাভাবিক দাবির আগে কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল গতমাসে '‌ভাবিজি পাপড়’‌ লঞ্চের সময় দাবি করেছিলেন যে পাপড়ে এমন একটি উপাদান রয়েছে যা মানুষের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করতে সহায়তা করবে।

দুর্নীতি রুখতে এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা

'সীমান্ত পাহারায় সেরা যোদ্ধাকেই পাঠানো হয়', বিধানসভায় আগুন ঝরালেন সচিন পাইলট

English summary
corona virus will escape by playing conch in the mud claims bjp mps from rajasthan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X