• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভ্যাকসিন কর্মসূচী, স্বাস্থ্য বিভাগের সব আধিকারিকদের ছুটি বাতিল করল উত্তরপ্রদেশ সরকার

কোভিড–১৯ ভ্যাকসিন প্রদানের কারণে উত্তরপ্রদেশের পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে ডিরেক্টরেট জেনারেলের সমসত অধিকর্তা ও কর্মচারিদের ছুটি বাতিল করে দিয়েছে। কারণ '‌ডিসেম্বর ২০২০ ও জানুয়ারি ২০২১ সালে প্রস্তাবিত কোভি–১৯ ভ্যাকসিন প্রদানের কাজ হবে, সেই সময় তাঁদের সহযোগিতা প্রয়োজন।’‌

ভ্যাকসিন কর্মসূচী, স্বাস্থ্য বিভাগের সব আধিকারিকদের ছুটি বাতিল করল উত্তরপ্রদেশ সরকার

এই আদেশ অনুসারে, মেডিক্যাল ও স্বাস্থ্য বিভাগের সমস্ত কর্মকর্তা ও কর্মচারিদের এই মাস বাদে ৩১ জানুয়ারি পর্যন্ত সমস্ত ছুটি বাতিল করে দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছেন চিকিৎসক, নার্স, চুক্তিবদ্ধ কর্মী এবং দৈনিক শ্রম মজুর। এই সংক্রান্ত নির্দেশ জারি করেছে ডিরেক্টর–জেনারেল অফ মেডিক্যাল, স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ। একই সময়ে এও বলা হয়েছে যে ছুটিতে থাকা কর্মকর্তা ও কর্মচারিরা ১৬ ডিসেম্বর থেকে কাজে যোগ দেবেন।

প্রথম পর্যায়ে সামনের সারির কর্মী যথা চিকিৎসক, প্যারামেডিক্যাল, হাসপাতালের কর্মী, সরকারি ও বেসরকারি উভয়, ভ্যাকসিন দেওয়া হবে। গোরখপুর জেলা হাসপাতালের সিএমও শ্রীকান্ত তিওয়ারি বলেন, '‌আমরা গোরখপুরে প্রথম পর্যায়ের জন্য ২৩ হাজার জনকে সনাক্ত করেছি।’‌ ফাইজার, সিরাম ইনস্টিটিউট এবং ভারত বায়োটেক ড্রাগ নিয়ন্ত্রকের কাছে জরুরি ব্যবহারের অনুমোদনের জন্য আবেদন করেছে। এদিকে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জানিয়েছিলেন যে সর্বাধিক জনবহুল রাজ্য হওয়া সত্ত্বেও করোনা ভাইরাস পরিচালনার ক্ষেত্রে তারা ভালভাবে কাজ করেছে।

কলকাতাঃ গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে দত্তাবাদে উনুন জ্বালিয়ে বিক্ষোভ তৃণমূলের, নেতৃত্বে নির্মল দত্ত

পাহাড়ে মমতাকে পাল্টা প্যাচ দিতে চলেছে বিজেপি, প্রস্তুতি সম্পূর্ণ

English summary
The government has canceled all leave for health workers in Uttar Pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X