• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যাকে ছাপিয়ে গেল দৈনিক সুস্থতার সংখ্যা, একদিনে মৃত ৪০০০

গত ২৪ ঘণ্টায় দেশের করোনা ভাইরাসের সংক্রমণে সামান্য পতন। দৈনিক আক্রান্তের সংখ্যাকে ছাপিয়ে গিয়েছে দৈনিক সুস্থতার সংখ্যা। করোনা সংক্রমণে গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন ৪০০০ জন। করোনা সংক্রমণে কিছুটা হলেও কমেছে দেশের দৈনিক করোনা সংক্রমণ। কিছুটা হলেও পরিস্থিতির উন্নয়নে আশার আলো দেখছেন মানুষ। যদিও কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে সতর্ক থাকতে বলা হয়েছে।

দৈনিক করোনা আক্রান্তের সংখ্যাকে ছাপিয়ে গেল দৈনিক সুস্থতা

একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩,৪৩,১৪৪জন। যার জেরে দেশে মোট করোনাআক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২,৪০,৪৬,৮০৯ জন। একদিনে করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৩,৪৪,৭৭৬। দৈনিক আক্রান্তের তুলনায় বেড়েছে দৈনিক সুস্থতার সংখ্যা। দৈনিক মৃত্যুর সংখ্যাতেও পতন হয়েছে। দেশে এখন অ্যাক্টিভ
রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৩৭,০৪,৮৯৩ জন।

গোটা দেশকে করোনা ভ্যাকসিনের টিকা দিতে তৎপরতার সঙ্গে কাজ করা হচ্ছে। এই বছরের মধ্যেই দেশের সব মানুষ করোনা িটকা পেয়ে যাবেন বলে জানিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক। গতকালই কোভিশিল্ডের ডোজ নিয়ে নয়া নির্দেশিকা জারি করেছে কেন্দ্র। এবার থেকে দুটি ডোজের ব্যবধান ১২ থেকে ১৬ সপ্তাহ হতে হবে বলে জানানো হয়েছে। যদিও কোভ্যাক্সিনের ডোজের কোনও পরিবর্তন করা হয়নি।

আগামী ১৮ মে করোনা বিধ্বস্ত ২০ জেলার জেলা শাসকদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ খুশির ইদেও করোনার কারণে ফিকে হয়ে গিয়েছে উৎসবের মেজাজ। বাড়িতেই অধিকাংশ মানুষ প্রার্থনা সেরেছেন। রেডরোডে এবার ইদেন নমাজ হয়নি। যে যার বাড়িতেই প্রার্থনা সেরেছেন।

Covid 19 Update : দক্ষিণ ২৪ পরগনাঃ গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১২৩২ জন

English summary
Corona update news of India on 14 May
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X