• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় মৃত্যুমিছিল অব্যাহত, উদ্বেগ বাড়িয়ে মৃতের সংখ্যা লক্ষ পার ভারতে

করোনার উদ্বেগ বেড়েই চলেছে ভারতজুড়ে। করোনা ভাইরাসের সংক্রমণ তো মাত্রাছাড়া বাড়ছেই। শুক্রবার করকোনায় মৃতের সংখ্যা ছাড়িয়ে গেল ১ লক্ষ। করোনার জেরে মৃত্যুমিছিল চলছে দেশে। দৈনিক সংক্রমণ ও মৃতের এখন দেশ বিশ্বের সেরা। সামগ্রিকভাবে আক্রান্তের নিরিখে আমেরিকার পরেই রয়েছে ভারত। মৃত্যু সংখ্যায় রয়েছে তিন নম্বর স্থানে। আমেরিকা ও ব্রাজিলের পরে।

করোনায় মৃত্যুমিছিল অব্যাহত, উদ্বেগ বাড়িয়ে মৃত্যু লক্ষ পার

শুক্রবার এই কপি প্রকাশের আগে পর্যন্ত দেশে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৬৪ লক্ষ ৪৯ হাজার ২৫৯ জন। মৃত্যু হয়েছে মোট ১ লক্ষ ৩৫২ জনের। এখনও সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৯ লক্ষ ৪৫ হাজার ১৭৭৯। করোনাজয়ীর সংখ্যা দেশে মোট ৫৪ লক্ষ ০২ হাজার ৮০৭।

দেশের মধ্যে এখনও করোনা আক্রান্ত রাজ্যের তালিকায় শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। তারপরেই রয়েছে অন্ধ্রপ্রদেশ, এরপর কর্ণাটক, তামিলনাড়ু, উত্তরপ্রদেশ, দিল্লি। আর দিল্লির ঠিক পরেই সপ্তম স্থানে পশ্চিমবঙ্গ। এই সাতটি রাজ্যেই করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী হয়ে রয়েছে। করোনার রাশ টানা যাচ্ছে না কিছুতেই।

মহারাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা ১৪০০৯২২ জন। অন্ধ্রপ্রদেশে মোট আক্রান্তের সংখ্যা ৭০৬৭৯০ জন, কর্ণাটকে মোট আক্রান্ত ৬২০৬৩০ জন, তামিলনাড়ুতে ৬০৮৮৮৫ জন, উত্তরপ্রদেশ ৪০৬৯৯৫ জন আক্রান্ত। দিল্লিতে আক্রান্তের সংখ্যা ২৮৫৬৭২ জন, পশ্চিমবঙ্গে মোট আক্রান্ত ২৬৩৩৬৪ জন।

English summary
Corona death toll overcame 1 lac in India to increasing anxiety. Total corona affected are about 64.5 lacs.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X