• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'জনতা কার্ফু'তে মোদীর মায়ের ভিডিও ভাইরাল!মাও পালন করলেন 'প্রধানমন্ত্রী' ছেলের নির্দেশ

বিকেল পাঁচটা ঘড়ির কাঁটায় বাজতেই ধীরে ধীরে বাড়ির ব্যালকনি, ছাদে আসতে শুরু করেন মানুষ। কারোর হাতে থালা,কারোর হাতে কাঁসর, কেউ বা হাতা আর বাসন নিয়েই বেরিয়ে পড়েছেন। ততক্ষণে কে উচ্চবিত্ত, কে নিম্নবিত্ত তা দেখার সময় নেই, কে কোন ধর্মের তাও দেখার সময় নেই।..প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে অচেনা শত্রুর মোকাবিলায় দেশের উৎসাহ বাড়ানোই তখন একমাত্র উদ্দেশ্য। এভাবেই এদিন জনতা কার্ফু পালিত হয়েছে । যাতে সাড়া দিলেন স্বয়ং প্রধানমন্ত্রীর মাও।

হীরবেন কী করলেন ?

সাড়া দেশ যখন কাঁসর আর করতালির ধ্বনিতে মশগুল তখন বিকেল ৫ টার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরবেন বাড়ির সামনে বসে থালা বাজালেন। জানান দিলেন, ছেলের ডাকে করোনা মোকবিলায় পাশে রয়েছেন তিনি। জানান দিলেন দেশের নাগরিক হিসাবে 'প্রধানমন্ত্রী' ছেলের বার্তাকে তিনি উপেক্ষা করতে পারেন না!

 প্রধানমন্ত্রীর কড়া বার্তা

প্রধানমন্ত্রীর কড়া বার্তা

রাত ৯ টার পর জনতা কার্ফু উঠে গেলেই যে সমস্ত কিছু আগের মতো এক নিমেষে হয়ে যাবে, তার কোনও মানে নেই। এমনই বার্তা দিয়েছেন মোদী। তিনি একাধিক টুইটে জানান দিয়েছেন যে, এই পর্যায়ে সবেমাত্র শুরু হয়েছে। এরপর বাকি আরও বড় পরীক্ষা।

প্রশান্ত কিশোরে আপত্তি তৃণমূলের আদিনেতাদের একাংশের
 'বাড়ি থেকে বের হবেন না'

'বাড়ি থেকে বের হবেন না'

যে সমস্ত রাজ্যে লক ডাউন ঘোষণা হয়েছে, সেই রাজ্যগুলির বাসিন্দাদের বাড়ি থেকে না বের হওয়ার বার্তা দিয়েছেন মোদী। দেশের বাকি রাজ্যের মানুষদের প্রতি মোদীর বার্তা যে , যদি প্রয়োজন না থাকে তাহলে বাড়ি থেকে বের হওয়ার দরকার নেই।

English summary
Corona crisis in India, Mother of Prime Minister Narendra Modi, Heeraben clangs utensil.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X