• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

উপত্যকা জুড়ে চিরুনি তল্লাশি, গ্রেফতার জম্মু ও কাশ্মীরের নিহত শীর্ষ কারা আধিকারিকের পরিচারক

জম্মু ও কাশ্মীরে নিহত শীর্ষ কারা আধিকারিকের পরিচারক গ্রেফতার
Google Oneindia Bengali News

জম্মুতে শীর্ষ কারা আধিকারিকের রহস্যমৃত্যুতে প্রধান অভিযুক্ত পরিচারককে পুলিশ গ্রেফতার করেছে। জম্মু ও কাশ্মীর সূত্রের খবর, অভিযুক্ত ভাঙা বোতল দিয়ে জম্মুতে শীর্ষ কারা আধিকারিকের গলার নলি কেটে খুন করেছিল। প্রধান অভিযুক্তের ব্যক্তিগত ডায়েরি পড়ে জানা গিয়েছে, অবসাদে ভুগছিলেন। বর্তমানে জম্মু ও কাশ্মীরের পুলিশ অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে বলে জানা গিয়েছে।

উপত্যকা জুড়ে চিরুনি তল্লাশি, গ্রেফতার জম্মু ও কাশ্মীরের নিহত শীর্ষ কারা আধিকারিকের পরিচারক

২৩ বছরের ইয়াসির আহমেদ জম্মু ও কাশ্মীরের কারাগারের মহাপরিচালক হেমন্ত লোহিয়ার পরিচারক ছিলেন। সোমবার রাতে হেমন্ত লোহিয়াকে খুন করার অভিযোগ রয়েছে ইয়াসির আহমেদের বিরুদ্ধে। প্রাথমিক তদন্তে পুলিশের তরফে জানানো হয়েছে, হেমন্ত লোহিয়াকে খুনের সঙ্গে কোনও সন্ত্রাসী হামলার যোগ নেই। অবসাদ থেকেই পরিচারক ইয়াসির আহমেদ হেমন্তল লোহিয়াকে খুন করে। পুলিশের মহাপরিচালক দিলবাগ সিং বলেছেন, অপরাধ স্থল থেকে নমুনা সংগ্রহের পর ও কারা শীর্ষ আধিকারিক হেমন্ত লোহিয়ার দেহ দেখে মনে করা হচ্ছে প্রথমে শ্বাসরোধ করে খুন করা হয়। তারপর তারপর ভাঙা বোতল দিয়ে শ্বাসনালী কেটে দেয়। তারপর লোহিয়ায় শরীর পুড়িয়ে দেওয়ার চেষ্টা করা হয়। দেহে পোড়া দাগ দেখতে পাওয়া গিয়েছে।

পুলিশ হেমন্ত লোহিয়ার বাড়ি থেকে ইয়াসিরের ছবি ও কিছু ডায়েরি পেয়েছে। যেখানে জনপ্রিয় গান ভুল দেনা মঝে লেখা রয়েছে। পর পর পাতায় জীবনের সম্পর্কে বিতৃষ্ণা, অবসাদের কথা লেখা রয়েছে। লেখা রয়েছে, জীবনের প্রতি ঘৃণা জন্মে গিয়েছে। দুঃখ ছাড়া কিছুই নেই জীবনে। ডায়ের একপাতায় তিনি মোবাইলের ব্যাটারির ছবি এঁকেছেন। সেখানে লেখা রয়েছে, জীবনের মেয়াদ ১ শতাংশ, ভালোবাসা ০ শতাংশ, দুশ্চিন্তা ৯০ শতাংশ, দুঃখ ৯৯ শতাংশ, ভুয়ো হাসি ১০০ শতাংশ।

ডায়েরিতে লেখা রয়েছে, 'প্রিয় মৃত্যু, আমার জীবন নেমে এসো। প্রতিদিন, সপ্তাহ, মাস, বছর, প্রতিটা খারাপ আমার।' ইয়াসিরের ছবি প্রকাশ করে উপত্যকাবাসীর কাছে যে কোনও তথ্য থাকলে তা প্রকাশ করার আবেদন করেছেন জম্মু ও কাশ্মীরের পুলিশ। প্রসঙ্গত, চলতি বছর অগাস্ট মাসেই উপত্যকার ডিরেক্টর জেনারেল অফ প্রিজন পদে নিযুক্ত হন। সোমবার জম্মুর উদয়ওয়ালার একটি বাড়ি থেকে তাঁর গলার নলিকাটা দেহ উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত আধিকারিকের বাড়িতে মেরামতির কাজ চলছিল। তাই পরিবার নিয়ে বন্ধুর বাড়িতে ছিলেন। পুলিশের তরফে জানানো হয়েছে, জিজ্ঞাসাবাদের পর হেমন্ত লোহিয়ার মৃত্যু সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

English summary
Domestic help suspected of killing Jammu and Kashmir DGP was arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X