• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিবিআইয়ের তলব ফের রিয়াকে, টানা তিনদিন কেন্দ্রীয় তদন্ত সংস্থার মুখোমুখি সুশান্ত কাণ্ডের মূল অভিযুক্ত

সুশান্ত কাণ্ডে ফের সিবিআইয়ে ডাক পড়ল রিয়া চক্রবর্তীর। রবিবার দুপুরে সিবিআই দফতরে আসার জন্য সমন পাঠানো হয়েছে অভিনেত্রীকে। শনিবারই সুশান্তের প্রেমিকা রিয়াকে সাতঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অভিনেত্রীকে তাঁর আর্থিক লেনদেন নিয়ে প্রশ্ন করা হয়েছিল শনিবার, বিশেষ করে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাআ গায়েব হয়ে যাওয়ার বিষয়ে। এ ব্যাপারে সুশান্তের বাবা পাটনা পুলিশের কাছে মামলা দায়ের করেছিল।

সিবিআইয়ের তলব ফের রিয়াকে, টানা তিনদিন কেন্দ্রীয় তদন্ত সংস্থার মুখোমুখি সুশান্ত কাণ্ডের মূল অভিযুক্ত

সূত্রের খবর, সিবিআইয়ের কাছে রিয়া সব ধরনের তাঁর ওপর ওঠা অভিযোগ খারিজ করেছে এবং তিনি স্পষ্ট করে জানিয়েছেন যে তিনি সুশান্তের অ্যাকাউন্ট থেকে এক টাকাও নেননি। যা খরচ হয়েছে তা সবই সুশান্তের ইচ্ছাতে হয়েছে। রিয়াকে তাঁর উপার্জনের বিষয়েও প্রশ্ন করা হয়, যা খুব বেশি নয় এবং তিনি কীভাবে তাঁর জীবনধারণ করেন সে বিষয়েও জানতে চায় সিবিআই। রিয়া এ প্রসঙ্গে জানিয়েছেন যে তিনি তাঁর আয়ের মাধ্যমেই জীবনধারন চালান এবং এর মধ্যে লোকানোর কোনও বিষয় নেই।

সিবিআই অফিসার নুপুর প্রসাদ ৮ জুন প্রসঙ্গে রিয়াকে প্রশ্ন করেন, এদিনই অভিনেত্রী প্রয়াত অভিনেতার বাড়ি ছেড়ে চলে যান। রিয়াকে প্রশ্ন করা হয় যে সুশান্ত যখন অসুস্থ ছিলেন তা জানা সত্ত্বেও কেন তিনি অভিনেতার বান্দ্রার বাড়ি ছাড়লেন। বরং রিয়ার উচিত ছিল তাঁকে মানসিকভাবে সমর্থন করা। রিয়া এ বিষয়ে জানিয়েছেন যে তিনি বাড়ি ছাড়তে চাননি, কিন্তু সুশান্ত খুবই অধৈর্য্য হয়ে উঠেছিলেন এবং চাইছিলেন যে রিয়া তাঁর নিজের বাড়ি চলে যাক। রিয়া আরও জানান যে সুশান্ত তাঁকে ক্রমাগত বলেছিলেন যে তিনি কুর্গে চলে যেতে চান এবং সেখানে ক্ষেত–খামারি করে থাকতে চান। তিনি কুর্গে বাড়িও খুঁজছিলেন। সুশান্ত যেহেতু বুঝতে পারছিলেন যে রিয়ার অবস্থা ক্রমশঃ খারাপ হয়ে যাচ্ছে তাই তিনি তাঁকে বাড়ি ছেড়ে কিছুদিন নিজের বাড়িতে চলে যেতে বলেছিলেন। যাতে রিয়া সুস্থ হওয়ার পর ফের সুশান্তকে সাহায্য করার জন্য আসতে পারেন। চলে যেতে চাইছিলেন সুস্থ হওয়ার জন্য।

শুক্রবারও সিবিআই রিয়াকে বিভিন্ন বিষয় নিয়ে ১০ ঘণ্টার জন্য জিজ্ঞাসাবাদ করেছিলেন। সিবিআইয়ের পাশাপাশি ইডি ও এনসিবি এই মামলার তদন্ত করছে। গত ১৪ জুন মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ।

নবান্ন অভিযানের ডাক সৌমিত্র খানের

English summary
continue 3 days cbi called rhea chakraborty prime suspect of sushant case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X