৭ বছরের শিশুর ধর্ষণ, অভিযুক্ত পুলিশ কর্মীর যে 'হাল' করল জনতা

  • Posted By:
Subscribe to Oneindia News

উত্তর প্রদেশের গ্রেটার নয়ডাতে এক ৭ বছরের শিশুর ধর্ষণের নক্কারজনক ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায়। ঘটনায় অভিযোগের তির ছিল এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে। আর তার নাম জানতেই , উত্তেজিত জনতা ওই পুলিশকর্মীকে বেধড়ক মারধর করে। এরপরই ওই ৪৫ বছর বয়সী অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

৭ বছরের শিশুর ধর্ষণ, অভিযুক্ত পুলিশ কর্মীর যে 'হাল' করল জনতা

[আরও পড়ুন:চারবার বিক্রি হয়ে পঞ্চম জনের হাতে পড়তেই ভয়ঙ্কর দশা হল কিশোরীর, জানলে আঁতকে উঠবেন]

গৌতম বুদ্ধ নগরের বিক্রয় কর বিভাগের পুলিশ কনস্টেবল সুভাষ সিং এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ, সুরজপুরে এই কনস্টেবলের ঘরের কাছেই এলাকায় কয়েকজন বাচ্চা খেলছিল। সেই সময়ে, তাদের মধ্যে একজনকে দুপুর ৩ টে নাগাদ ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে ওই কনস্টেবল। এরপরই ওই শিশুকে অত্যন্ত খারাপ অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা।

এদিকে, ঘটনার পর পালিয়ে যায় সুভাষ। এরপর সভাষ বাড়িতে আবার ফিরে এলে, তাকে ধরতে যান এলাকার ২ মহিলা
, তখন তাদেরও মারধর করে সুভাষ। এরপরই এলাকাবাসী চড়াও হয় পুলিশকর্মী সুভাষের ওপর। এলাকার প্রায় ১০০ দন মিলে বেধড়ক মারধর করে তাকে। খবর দেওয়া হয় পুলিশে। এরপরই পুলিশ এসে গ্রেফতার করে অভিযুক্ত পুলিস কনস্টেবলকে। এদিকে, ওই শিশুটিকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও তার মেডিক্যাল রিপোর্টআসা বাকি।

[আরও পড়ুন:ভারতে হয়নি, পাকিস্তান করে দেখাল, ধর্ষণের হৃদয় ছুঁয়ে যাওয়া প্রতিবাদ পাক সংবাদ পাঠিকার]

English summary
A 45-year-old constable of Uttar Pradesh police was beaten up by a mob and arrested on Thursday for allegedly raping a seven-year-old girl in Greater Noida.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.