• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হিন্দু মেয়েরা বোন, মুসলিম যুবকদের পরামর্শ মোরাদাবাদ সাংসদের

দেশজুড়ে ফের '‌লাভ জিহাদ’‌ নিয়ে সরব হয়েছে রাজনৈতিক দলগুলি। এই '‌লাভ জিহাদ’‌–এর বিরুদ্ধে অনেক রাজ্য আইনও এনেছে। এবার মোরদাবাদের সমাজবাদী পার্টির সাংসদ এসটি হাসান জানিয়েছেন যে '‌লাভ জিহাদ’‌–কে নিয়ে রাজনীতি করা হচ্ছে এবং মুসলিম যুবকদের উদ্দেশ্যে জানান যে হিন্দু মেয়েদের বোনের নজরে দেখা উচিত তাঁদের।

হিন্দু মেয়েরা বোন, মুসলিম যুবকদের পরামর্শ মোরাদাবাদ সাংসদের

হাসান এ প্রসঙ্গে বলেন, '‌লাভ জিহাদ রাজনৈতিক খেলা। আমাদের দেশে মানুষ ধর্ম নির্বিশেষে তাদের জীবনসঙ্গী বেছে নেয়। হিন্দু বিয়ে করছেন মুসলিমকে এবং তার বিপরীতও হচ্ছে। যদিও সংখ্যাটা অনেক কম। কিন্তু যদি লাভ জিহাদের বিশদে ঢোকা যায় তবে দেখা যায় যে মেয়েটি জানেন ছেলেটি মুসলিম। কিন্তু সামাজিক চাপে পড়ে বা পরিবারের ভেতরকার সমস্যার জন্য মেয়েটি জানান যে তিনি জানতেন না ছেলেটি মুসলিম এবং নাম দিয়ে দেয় লাভ জিহাদের।’‌ প্রসঙ্গত রাজ্যে লাভ জিহাদ বন্ধ করতে উত্তরপ্রদেশ সরকার মন্ত্রীসভায় এর খসড়া বিল তৈরি করে পেশ করেছে।

সপার সাংসদ বলেন, '‌আমি মুসলিম যুবকদের পরামর্শ দিয়েছি যে হিন্দু মেয়েদের বোনের নজরে যেন তাঁরা দেখে। প্রলোভনে যাবে না, কারণ একটি আইন তৈরি করা হয়েছে যার অধীনে আপনাকে প্রচণ্ড নির্যাতনের শিকার হতে পারে। নিজেকে বাঁচান এবং কোনও প্রলোভন বা প্রেমে পড়বে না।’‌ বেশ কিছু সপ্তাহ ধরে লাভ জিহাদ নিয়ে রাজ্য উত্তপ্ত হয়ে উঠেছে। তার কারণ অক্টোবরে এক ২১ বছরের পড়ুয়াকে তাঁর কলেজের বাইরে মাথায় গুলি মেরে খুন করা হয়, অভিযোগ ওঠে এক স্টকার ও তার বন্ধুর বিরুদ্ধে। এর আগে, উত্তরপ্রদেশের মন্ত্রিপরিষদের মন্ত্রী সিদ্ধার্থ নাথ সিংহ জানিয়েছিলেন যে অবৈধ ধর্মান্তকরণের বিরুদ্ধে একটি আইন নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য মন্ত্রিসভা।

কলকাতাঃ মন্ত্রীত্ব ছাড়লেন শুভেন্দু অধিকারী, দলের সঙ্গে সম্পর্ক ছাড়া কি সময়ের অপেক্ষা?

English summary
consider hindu girls your sisters moradabad mp advises muslim boys
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X