• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজি নন রাহুল, সোনিয়ার সভানেত্রী পদের মেয়াদ বাড়তে চলেছে, ওয়ার্কিং কমিটির বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত

দলের নেতৃত্ব দেবেন কে এই নিয়ে এখনও বিকল্প কাউকে খুঁজে পেল না কংগ্রেস। রাহুল গান্ধী এখনও ফিরতে রাজি হননি। তাই সেই সোনিয়া গান্ধীই ভরসা। দলের সভানেত্রী পদে সোনিয়া গান্ধীকেই রাখতে চাইচে কংগ্রেসের ওয়ার্কিং কমিটি। এই নিয়ে সিদ্ধান্ত নিতে বৈঠকে বসতে চলেছে তারা।

সোনিয়ার বিকল্প নেই

সোনিয়ার বিকল্প নেই

কংগ্রেসের নেতৃত্ব দেওয়ার মত বিকল্প কাউকে খঁজে পাওয়া যাচ্ছে না। গান্ধী পরিবার ছাড়া কাউকে সভাপতি-র পদে বসাতে নারাজ সিংহভাগ কংগ্রেস নেতা। কিন্তু রাহুল রাজি না হওয়ায় সেই সোনিয়া গান্ধীর উপরেই ভরসা রাখতে হয়েছে দলকে। তাই সোনিয়া গান্ধীর সভানেত্রী পদে দায়িত্বের মেয়াদ বৃদ্ধির কথা ভাবছে কংগ্রেস ওয়ার্কিং কমিটি। প্রসঙ্গত উল্লেখ্য আগামী ১০ অগাস্ট শেষ হচ্ছে সোনিয়া গান্ধীর সভানেত্রী পদের মেয়াদ।

রাজি নন রাহুল

রাজি নন রাহুল

লোকসভা ভোটে কংগ্রেস গো হারা হারার পর সভাপতি পদ থেকে পদত্যা করেন রাহুল গান্ধী। কোনওভাবেই তিনি ফিরতে রাজি হচ্ছিলেন না। অশোক গেহলট থেকে কমনাথ কংগ্রেসের শীর্ষ নেতারা তাঁর কাছে এই নিয়ে আবেদন নিবেদন করেছেন। কিন্তু কিছুতেই দলের নেতৃত্বের দায়িত্ব নিতে চান না তিনি এমনই জানিয়েছেন।

প্রিয়াঙ্কা গান্ধীতেও না

প্রিয়াঙ্কা গান্ধীতেও না

কংগ্রেসের সভাপতির পদ ছাড়ার সময় রাহুল জানিয়েছিলেন সভাপতে পদে যেন প্রিয়াঙ্কা গান্ধীকেও বসানো না হয়। সেই মত প্রিয়াঙ্কাকে সম্পাদকের পদে বসানো হয়। দীর্ঘ আলোচনার পরেও রাহুল রাজি হচ্ছেন না সভাপতি পদে বসতে।

ওয়ার্কিং কমিটির বৈঠকে সিদ্ধান্ত

ওয়ার্কিং কমিটির বৈঠকে সিদ্ধান্ত

সোনিয়া গান্ধীর অন্তর্বর্তী সভানেত্রীর পদে বসাতে চায় দল। সেকারণে সিদ্ধান্ত নিতে শীঘ্রই বৈঠকে বসতে চলেছে কংগ্রেস ওয়ার্কিং কমিটি। যদিও এক্ষেত্রে করোনার জন্য ভোটাভুটি করা সম্ভব নয় জানিয়ে সোনিয়াকে পদে বহাল করার কথা বলা হয়েছে।

মেলে না স্বাস্থ্যসাথী প্রকল্পে পরিষেবা, মত সুজনের

করোনা ভাইরাস কি সত্যিই বায়ুবাহিত! কী বলছেন হু-র মুখ্য বিজ্ঞানী সৌম্যা স্বামীনাথন?

English summary
Congress working Committee may be exten Sonia Gandhi as a party chairperson
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X