• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শতাধিক কংগ্রেস কর্মীর সঙ্গে দাঁড়িয়েই মুলায়ম সিং যাদবকে শ্রদ্ধা রাহুলের! ভাইরাল ভিডিও

বর্ষীয়ান নেতা মুলায়ম সিং যাদবের প্রয়াণে শোকস্তব্ধ দেশ। ইতিমধ্যে উত্তরপ্রদেশে তিনদিনের রাষ্ট্রীয় শোকের ঘোষণা করেছেন যোগী সরকার। এবার ভারত জড়ো যাত্রাতে শোকজ্ঞাপন করলেন রাহুল গান্ধী। লোকসভা নির্বাচনের আগে দেশজুড়ে কংগ্রেস নে
  • |
Google Oneindia Bengali News

বর্ষীয়ান নেতা মুলায়ম সিং যাদবের প্রয়াণে শোকস্তব্ধ দেশ। ইতিমধ্যে উত্তরপ্রদেশে তিনদিনের রাষ্ট্রীয় শোকের ঘোষণা করেছেন যোগী সরকার। এবার ভারত জড়ো যাত্রাতে শোকজ্ঞাপন করলেন রাহুল গান্ধী। লোকসভা নির্বাচনের আগে দেশজুড়ে কংগ্রেস নেতা-কর্মীদের চাঙ্গা করতে ভারত জড়ো যাত্রা করছেন সোনিয়া-পুত্র।

কংগ্রেস কর্মীর সঙ্গে দাঁড়িয়েই মুলায়ম সিং যাদবকে শ্রদ্ধা

একের পর এক রাজ্যে যাচ্ছেন। সেখানে কংগ্রেস কর্মী এবং সাধারণ মানুষের কথা বলে পরিস্থিতি বুঝছেন। আর তেমনই যাত্রা চলাকালীন বর্ষীয়ান নেতা মুলায়ম সিং যাদবকে নীরবতা প্রদর্শন করে সম্মান জানতে দেখা যায় রাহুল গান্ধীকে। শুধু তিনিই নয়, সমাজবাদী পার্টি সুপ্রিমোকে শোক জনজ্ঞাপন করতে দেখা যায় অন্যান্য কংগ্রেস নেতা-কর্মীদেরকেও।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল রাহুল গান্ধীর এই ভিডিও। অন্য রাজনৈতিক দল হলেও যেভাবে রাহুল প্রায়ত নেতাকে সম্মান জানিয়েছেন তাতে কার্যত ধন্য ধন্য করছেন নেটিজেনরা।

একাংশের মতে, দেশের সৌজন্যের রাজনীতি হারিয়ে যেতে বসেছে। সেখানে দাঁড়িয়ে এই কীর্তি অবশ্যই ভারতীয় রাজনীতিতে অবদান রাখবে বলে মনে করছেন নেট মাধ্যম। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, কয়েকশ কংগ্রেস কর্মী এবং নেতা রাস্তায় এবং ট্রাকের উপর একেবারে লাইন দিয়ে দাঁড়িয়ে সম্মান প্রদর্শন করছেন সদ্য প্রয়াত বর্ষীয়ান নেতা মুলায়ম সিং যাদবকে। আর সেই লাইনে দাঁড়িয়ে প্রণাম করতে দেখা যাচ্ছে রাহুল গান্ধীকে।

উল্লেখ্য, গত ১০ তারিখ প্রয়াত হন উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাদবাদী পার্টির প্রতিষ্ঠাতা মূলায়ম সিং যাদব। ৮২ বছর বয়সে তাঁর জীবনাবসান হয় বেসরকারি একটি হাসপাতালে। দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। পরিস্থিতি সঙ্কটজনক থাকলেও ধীরে ধীরে চিকিৎসাতে সাড়া দিচ্ছিলেন।

কিন্ত্য সোমবার হঠাত শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে সপা নেতার। আর এরপরেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর প্রয়ানে শোক প্রস্তাব জানান অমিত শাহ থেকে প্রধানমন্ত্রী মোদীও। এমনকি অন্যান্য রাজনৈতিক দলও শ্রিদ্ধা জানান। সেই তালিকাতে এবার রাহুল গান্ধীও।

বলে রাখা প্রয়োজন, দেশের বিজেপি বিরোধী রাজনীতির গুরুত্বপূর্ণ চরিত্র হয়ে উঠলেও গত কয়েকবছর ধরে তিনি লাইমলাইট থেকে দূরে ছিলেন। তবে মুলায়ম সিং যাদবের প্রয়াণ উত্তরপ্রদেশের রাজনীতিতে বড় ঘটনা বলেই মনে করা হচ্ছে। একটা যুগের অবসান বলছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

English summary
Congress workers shows respect to Mulayam Singh Yadav amid Bharat Jodo Yatra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X