• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কীভাবে লকডাউন করোনা সংক্রমণ প্রতিরোধ করেছে, কেন্দ্রের কাছে জানতে চাইল কংগ্রেস

রাজ্যসভায় বাদল অধিবেশন চলাকালীন কেন্দ্র সরকারের দাবি নিয়ে প্রশ্ন তুললেন কংগ্রেস সাংসদ আনন্দ শর্মা। তিনি রাজ্যসভায় বলেন, '‌মঙ্গলবার স্বাস্থ্য মন্ত্রী জানিয়েছিলেন যে লকডাউনের সিদ্ধান্ত ১৪ থেকে ২৯ লক্ষ কোভিড কেস ও ৩৭ থেকে ৭৮ হাজার করোনায় মৃত্যু প্রতিরোধ করতে পেরেছে। আমরা যে এই সমাধানে পৌঁছাবো তার পেছনে বৈজ্ঞানিক কি ভিত্তি রয়েছে তা রাজ্যসভা আমাদের নিশ্চিত করে জানাক।’‌

কিভাবে লকডাউন করোনা সংক্রমণ প্রতিরোধ করেছে, কেন্দ্রের কাছে জানতে চাইল কংগ্রেস

মার্চে দেশজুড়ে লকডাউনের কারণে জন কার্যক্রম বন্ধ থাকায় কি করে করোনা ভাইরাস প্রতিরোধ হয়েছে তা জানতে চেয়ে কেন্দ্রের কাছে জবাব চান রাজ্যসভার কংগ্রেস সাংসদ আনন্দ শর্মা। তিনি জানিয়েছেন যে স্বাস্থ্য মন্ত্রীর দাবির বৈজ্ঞানিক ভিত্তি কি তা জানানো হোক। রাজ্য সভায় দেশে করোনা ভাইরাসের পরিস্থিতি নিয়ে আলোচনার সময় কংগ্রেস সাংসদ এ প্রসঙ্গটি জানতে চেয়েছিলেন। এখানে উল্লেখ্য যে বুধবার রাজ্যসভায় করোনা পরিস্থিতি একজোটে কেন্দ্রের বিরুদ্ধে সরব হবে বিরোধিরা। করোনা মহামারি শুরু হওয়ার পর থেকেই কেন্দ্রের বিভিন্ন পদক্ষেপের বিরোধিতা করেছেন বিরোধি নেতারা।

কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছে যে এই মারণ রোগ এখন দেশের সবচেয়ে বড় সমস্যা। দেশের লক্ষাধিক মানুষ এই মারণ ভাইরাসে আক্রান্ত। তাই এই বিষয় নিয়ে পূর্ণ আলোচনা চেয়ে রাজ্যসভার চেয়ারম্যান ভেঙটকাইয়া নাইডুকে চিঠি দিয়েছেন কংগ্রেস নেতা জয়রাম রমেশ।

সংসদে পাশ আয়ুর্বেদ বিল, জাতীয় স্বীকৃতি গুজরাট আয়ুর্বেদ ইনস্টিটিউটকে

English summary
congress wants to know from the centre how the lockdown prevented the corona infection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X