• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কংগ্রেস ছেড়ে বিরাট ভুল করে ফেলেছেন, আপে যোগ দেওয়ার পর ভিডিও ভাইরাল

কংগ্রেস ছেড়ে বিশাল ভুল করে ফেলেছেন, আপে যোগ দেওয়ার পর নিজের মুখে স্বীকার করলেন দিল্লির নেতা। আপে যোগ দেওয়া পর রাত দুটোয়ে ভিডিও-তে ক্ষমা চেয়েছেন দিল্লি কংগ্রেসের সহ সভাপতি আলি মেহেদি।
  • |
Google Oneindia Bengali News

কংগ্রেস ছেড়ে বিশাল ভুল করে ফেলেছেন, আপে যোগ দেওয়ার পর নিজের মুখে স্বীকার করলেন দিল্লির নেতা। আপে যোগ দেওয়া পর রাত দুটোয়ে ভিডিও-তে ক্ষমা চেয়েছেন দিল্লি কংগ্রেসের সহ সভাপতি আলি মেহেদি। তিনি নিজেকে রাহুল গান্ধীর সৈনিক হিসেবে তুলে ধরেছেন ভাইরাল সেই ভিডিও-তে।

কংগ্রেস ছেড়ে বিশাল ভুল করে ফেলেছেন, আপে যোগ দেওয়ার পর ভিডিও

আলি মেহেদি কংগ্রেস ছেড়ে আম আদমি পার্টিতে যোগদানের পর দলীয় কর্মীরা তাঁকে তিরস্কার করেন। তার কয়েক ঘণ্টা পরেই দিল্লি কংগ্রেসের সহ সভাপতি আলি মেহেদি বলেন, তিনি পুনরায় কংগ্রেসে যোগ দিয়েছেন। শনিবার টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা একটি ভিডিও-তে তাঁর 'ভুলের জন্য' ক্ষমা চেয়েছেন।

মেহেদি বলেন, মুস্তাফাবাদের নবনির্বাচিত কাউন্সিলর সাবিলা বেগম এবং ব্রিজপুরিয়া নাজিয়া খাতুনকে নিয়ে তিনি আপে যোগ দিয়েছিলেন। তাঁরা ফের গ্র্যান্ড ওল্ট পার্টি কংগ্রেসে ফিরে এসেছেন। রাত ১টা ২৫ মিনিট নাগাদ একটি ভিডিও-তে দেখা যাচ্ছে আলি মেহেদি হাত জোড় করে ক্ষমা চাইছেন। তিনি বলেন, আমি একটি ভুল করে ফেলেছি। তিনি বারবার কংগ্রেসের প্রতি তাঁর আনুগত্য ব্যক্ত করেন।

তিনি আনুগত্য প্রকাশ করে বলেন, আমার বাবা ৪০ বছর ধরে কংগ্রেসে রয়েছেন। তিনি অন্যান্য কাউন্সিলরদের অনুরূপ ভিডিও আপলোড করতে বলেছেন। ব্রিজপুরীর কাউন্সিলর নাজিয়া খাতুন, মুস্তাফাবাদের কাউন্সিলর সাবিলা বেগম এবং আমাদের ব্লক সভাপতি আলিম আনসারি সবাই কংগ্রেসে ফিরে এসে বলেন, তাঁরা রাহুলজি এবং প্রিয়াঙ্কাজির কর্মী ছিলেন, আছেন, থাকবেন। তাঁরা স্লোগান দেন, রাহুল গান্ধী জিন্দাবাদ।

এই ভিডিও-তে আলি মেহেদি ছাড়া আরও তিনজন ছিলেন। তাঁদের মধ্যে একজন বলেন, আম আদমি পার্টির দ্বারা যোগাযোগ করেছিল তাঁদের সঙ্গে। দলীয় কর্মীরা তাঁদের তিরস্কার করার পরে তাঁরা তাঁদের ভুল বুঝতে পেরেছেন, তাই তাঁরা ফের গ্র্যান্ড ওল্ড পার্টিতে ফিরে এসেছেন এবং জানিয়েছেন, তাঁরা কংগ্রেসের জন্য নিবেদিত প্রাণ।

সম্প্রতি দিল্লির পুরভোটে বিরাট ধাক্কা খায় কংগ্রেস। জয়জয়কার হয় আম আদমি্ পার্টি। ১৫ বছর পর বিজেপির পুর-শাসনের অবসান হয়। ক্ষমতা দখল করে আম আদমি পার্টি। ১৩৪টি আসন দখল করে ২৫০ ওয়ার্ডের দিল্লি পুরবোর্ডের সংখ্যাগরিষ্ঠতা আদায় করে নেয়। বিজেপি পায় ১০৪টি আসন। আর কংগ্রেসের ঝুলিতে মাত্র ৯টি। গতবারের থেকেও খারাপ অবস্থা হয় কংগ্রেসের। তারপর কংগ্রেসের তিন কাউন্সিলরকে নিয়ে সহ সভাপতি আলি মেহেদি আপে যাদন দেন। ঘণ্টাখানেক পরেই ফিরে আসেন কংগ্রেসে।

English summary
Congress vice president says through a tweet video that he made a huge mistake to join in Aam Admi Party.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X