• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কবে চিনকে যোগ্য জবাব দেবেন মোদী', লাদাখ নিয়ে ফুঁসে উঠে কটাক্ষ কংগ্রেসের

ফের লাদাখে চুক্তি ভঙ্গ লালফৌজে। চোখ রাঙানি শুরু হয়েছে নতুন করে। কেন বারবার ভারতকে এই পরিস্থিতির মধ্যে পড়তে হবে এই নিয়ে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আক্রমণ শানাল কংগ্রেস। কবে চিনকে যোগ্য জবাব দেবে মোদী সরকার। আক্রমণ করেছেন কংগ্রেস মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা।

মোদীকে আক্রমণ কংগ্রেসের

মোদীকে আক্রমণ কংগ্রেসের

ফের উত্তেজনা লাদাখে। সীমান্তে রক্তচক্ষু দেখাচ্ছে লালফৌজ। বারবার কেন দেশ এই পরিস্থিতির মধ্যে পড়ছে এই নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ শানিয়েছেন কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা। তিনি সরাসরি মোদী সরকারের কাছে এই নিয়ে জবাব তলব করেছেন। কবে মোদী সরকার চিনকে যোগ্য জবাব দেবে তাই নিয়ে আক্রমণ শানিয়েছেন তাঁরা।

লাদাখের পরিস্থিতি জানানোর দাবি

লাদাখের পরিস্থিতি জানানোর দাবি

দ্বিতীয়বার চিনা বাহিনীর আস্ফালনের পর কি পরিস্থিতি রয়েছে সেখানে তা মোদী সরকারের কাছে জানতে চেয়েছে কংগ্রেস। রণদীপ সুরজেওয়ালা দাবি করেছেন লাদাখে কী পরিস্থিতি তৈরি হয়েছে এখন সেটা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অথবা কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী দেশবাসীকে জানান।

চিন দখল করেছে ভারতের জমি

চিন দখল করেছে ভারতের জমি

সরাসরি টুইটে আক্রমণ শানিয়ে সুরজেওয়ালা দাবি করেছেন ভারতের ভূখণ্ড দখল করছে চিন আর মোদী সরকার চুপ করে বসে রয়েছে। ২৯ এবং ৩০ অগাস্ট রাতে কী ঘটেছে লাদাখে। ভারতীয় সেনাবাহিনীর বিরুদ্ধে কি করেছে চিনা বাহিনী পরিষ্কার করে জানান মোদী সরকার।

চিনা মিসাইলের খোঁজ

চিনা মিসাইলের খোঁজ

সুরজেওয়ালা টুইটে দাবি করেছেন ডোকালা এবং নাকুলা পাসে চিন ক্ষেপনাস্ত্র মোতায়েন করেছে। যা ভরতের পক্ষে যথেষ্ট উদ্বেগজনক। লাদাখে চিনা আগ্রাসনের জবাব দিন মোদী, রাজনাথ। টুইটে নতুন করে এই নিয়ে সোচ্চার হয়েছেন রণদীপ সুরজেওয়ালা।

ফের বিতর্কে বিজেপি সাংসদ! তৃণমূল বিধায়কের হত্যায় নাম জড়ানোর পর এবার পরকীয়ায় 'অভিযুক্ত'

English summary
Congress slam Modi government over second time Chinese intrusion attempt in Ladakh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X