• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফেসবুক বিতর্কে বিজেপি যোগের অভিযোগে সরব হয়ে কংগ্রেস নয়া দাবিতে সোচ্চার

  • |

শুধুমাত্র সংসদীয় কমিটির হাত ধরে তদন্তই নয়। ফেসবুক বিতর্কে আরও বড় দাবিতে সোচ্চার হয়েছে কংগ্রেস। বিশ্বের সবচেয়ে বড় সোশ্যাল মিডিয়া সংস্থার সঙ্গে দেশের শাসকদলের যোগাযোগ ঘিরে বহু অভিযোগ তুলে কংগ্রেস বেশ কয়েকটি দাবি রেখেছে।

ফেসবুক বিতর্কে বিজেপি যোগের অভিযোগে সরব হয়ে কংগ্রেস নয়া দাবিতে সোচ্চার

এদিন কংগ্রেসের তরফে লোকসভার দলনেতা অধীর চৌধুরী জানান, কংগ্রেস দাবি করছে শুধু সংসদীয় কমিটির তদন্তই নয়, বরং ফেসবুক -বিজেপি যোগ নিয়ে অপরাধমূলক আঙিনায় তদন্ত হোক। বিদেশী প্রযুক্তি সংস্থাগুলি নিয়েও বিশদে তদন্তের দাবি তুলেছে কংগ্রেস। তাদের দাবি সংস্থাগুলিকে মোদী সরকার যেন হঠকারীতার সঙ্গে লাইসেন্স না দিয়ে দেয়।

পাশপাাশি কংগ্রেসের দাবি, ফেসবুকের ভারতীয় দফতরের প্রশাসনিক কর্তাদের রদবদল প্রয়োজন। বিস্ফোরক দাবিতে কংগ্রেস ফেসবুকের অফিসার অ্যালেক্স স্টমাসের বক্তব্য তুলে ধরে। যেখানে তিনি অভিযোগ করেন যে, ফেসবুকের মধ্যে এমন রীতি দেখা গিয়েছে , যেখানে সংশ্লিষ্ট অঞ্চলের শক্তিশালী দল থেকে কর্তা বাছাই হয়েছে।

প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে ৭ দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা কেন্দ্রের

উল্লেখ্য, এক বিজেপি নেতার পোস্ট ঘিরে ফেসবুকের অন্দরে তাবড় কর্তা আঁখি দাসের বিরুদ্ধে বহু অভিযোগ ওঠে। যা নিয়ে সংসদীয় প্যানেলের তরফে ফেসবুকের জন্য সমন পাঠানো হয়। কংগ্রেসের দাবি গোটা বিষয়ে নিরপেক্ষ তদন্ত করা হোক।

English summary
Congress seeks probe into Facebook-BJP controversy issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X