• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেস প্রার্থী নিজে দাঁড়িয়ে মনোনয়ন দেওয়ালেন সমাজবাদী প্রার্থীকে, তাজ্জব ঘটনা

তিনি নিজে কংগ্রেসের প্রার্থী। তিনিই আবার সমাজবাদী পার্টির প্রার্থীর মনোনয়নে হাজির হয়েছেন। বিহারের পাটনা সাহিবের কংগ্রেস প্রার্থী বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহার কঠোর সমালোচনা করলেন লখনউয়ের কংগ্রেস প্রার্থী আচার্য কৃষ্ণম। পাটনা সাহিবের কংগ্রেস প্রার্থীকে সমাজবাদীর মনোনয়নে দেখে তাজ্জব হয়েছেন তিনি।

উল্লেখ্য, বিজেপি ছেড়ে কয়েকদিন আগেই কংগ্রেসে যোগ দিয়েছেন শত্রুঘ্ন সিনহা। তাঁকে কংগ্রেস টিকিট দিয়েছে তাঁর পুরনো কেন্দ্র পাটনা সাহিব থেকে। এরপর শত্রুঘ্ন-পত্নী পুনম সিনহা সমাজবাদী পার্টির টিকিটে বিজেপির রাজনাথ সিংয়ের বিরুদ্ধে প্রার্থী হন। তাঁর মনোনয়ন ছিল এদিন।

কংগ্রেস প্রার্থী হয়েও লখনউয়ে স্ত্রী-র মনোনয়নে উপস্থিত হওয়ায় কংগ্রেস প্রার্থার রোষের মুখে পড়েন শত্রুঘ্ন। কংগ্রেস প্রার্থী আচার্য প্রমোদ কৃষ্ণম বলেন, রাহুল গান্ধী-প্রিয়াঙ্কা গান্ধী প্রশংসায় পঞ্চমুখ হয়ে বলেন, আমি লখনউয়ের জনগণের সেবা করব। আমার কপালে লখনউয়ের মাটির তিলক আঁকা রয়েছে। রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীর প্রতি কৃতজ্ঞ, আমাকে এই সুযোগ দেওয়ার জন্য।

আটার্য কৃষ্ণম বলেন, আমি শত্রুঘ্ন সিনহার সঙ্গে সাক্ষাৎ করেছিলাম। আমি চেয়েছিলাম তিনি লখনউতে আমার সমর্থনে প্রচার করুন। কংগ্রেসের প্রার্থী হিসেবে তাঁকে অনুরোধ করছিলাম। আশা করেছিলাম তিনি দলের প্রোটোকল অনুসরণ করবেন। একজন কংগ্রেস প্রার্থী হয়ে তিনি সমাজবাদী পার্টির প্রার্থীর মনোনয়নে এসে প্রোটেকল ভেঙেছেন। আমি বলতে চাই, লখনউতে বিজয়ী হবে কংগ্রেসই। অন্য কোনও দল নয়। পাটনা সাহিব থেকে তাঁর জয়ের জন্য আগাম শুভেচ্ছা রইল।

English summary
Congress questions to Shatrughan Sinha’s role in his wihe’s nomination. Punam Sinha nominates as SP candidate after Shtrughan joined in Congress,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X