• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চৌকিদারই চোর- প্রমাণ করেই ছাড়বেন রাহুল, রাফালে ইস্যুতে দমছেন না সুপ্রিম-রায়েও

রাফালে ইস্যুতে তিনি প্রমাণ করেই ছাড়বেন- চৌকিদারই চোর হ্যায়। নাটকীয় কায়দায় সাংবাদিক সম্মেলন করে বুঝিয়ে দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। বিজেপি সভাপতি অমিত শাহ যখন সুপ্রিম অস্ত্র পেয়ে রাহুলকে প্রশ্নবাণে বিদ্ধ করলেন, তখন ফের মোদীকে নিশানা করে রাহুল বুঝিয়ে দিলেন, রাফালে ইস্যুতে তিনি শেষ দেখে ছাড়বেন।

কোথায় সেই রিপোর্ট, প্রশ্ন রাহুলের

কোথায় সেই রিপোর্ট, প্রশ্ন রাহুলের

রাহুল গান্ধী এদিন পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দেন ক্যাগ রিপোর্ট তুলে ধরে। কোথায় সেই রিপোর্ট, তা নিয়ে প্রশ্ন তুললেন তিনি। এমনকী পাবলিক অ্যাকউন্টস কমিটির চেয়ারম্যান তথা বিরোধী দলনেতা মল্লিকার্জুন খাগড়েকে পাশে বসিয়ে তিনি বলেন, পিএসি-তেও যায়নি সেই রিপোর্ট। তাহলে কোথায় সেই রিপোর্ট। কেন মোদীজি কিছু বলছেন না।

উঠে আসবে শুধু দুটি নাম

উঠে আসবে শুধু দুটি নাম

রাহুল বলেন, বারবার রাফালে নিয়ে মুখ খুলছেন অর্থমন্ত্রী অরুণ জেটলি, প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমণ, কিন্তু একটিবারের জন্যও মুখ খুলছেন না প্রধানমন্ত্রী। চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে রাহুল বলেন, ‘জেপিসি গঠন হোক, তদন্ত হলেই উঠে আসবে দুটি নাম। নরেন্দ্র মোদী আর অনিল আম্বানি। অনিল আম্বানি আর নরেন্দ্র মোদী।'

[আরও পড়ুন:মধ্যপ্রদেশেও কি দেখা যাবে কর্ণাটকের ছবি! কমল নাথও গড়ছেন মোদী বিরোধী মঞ্চ]

৩০ হাজার কোটি টাকার দুর্নীতি

৩০ হাজার কোটি টাকার দুর্নীতি

রাহুলের অভিযোগ, রাফালে জেট কেলেঙ্কারিতে ৩০ হাজার কোটি টাকা দুর্নীতি হয়েছে। এই টাকা কোথায় ঢুকেছে তা প্রমাণ হয়ে যাবে তদন্ত হলেই। একদিন তদন্ত হবেই। এ প্রসঙ্গে তিনি বলেন, কেন ৫২৪ কোটি টাকার জেট কেনা হল ১৬০০ কোটি টাকায়। কেন হ্যালকে বাদ দিয়ে অনিল আম্বানির সংস্থাকে পাইয়ে দেওয়া হল বরাত।

[আরও পড়ুন: রাফালে ইস্যুতে রাহুল গান্ধীকে প্রশ্নের পঞ্চবাণ ছুঁড়লেন অমিত শাহ ]

কিষাণ ভাইয়ের টাকা নয়ছয়

কিষাণ ভাইয়ের টাকা নয়ছয়

রাহুলের কথায়, দেশের মানুষের কাছে তা আর বুঝতে বাকি নেই। তিনি বলেন, এই টাকা দেশের কিষাণ ভাইদের টাকা। তা নিয়েই তছনছ করা হয়েছে। দেশের চৌকিদারকে এর কড়া মূল্য চোকাতে হবেই। এরই পাশাপাশি রাহুল অমিত শাহের মন্তব্যের জবাবে বলেন, যে তিন রাজ্যে বিজেপি শাসনের অবসান ঘটিয়ে আমরা ক্ষমতায় এসেছি, সেখানে যা প্রতিশ্রুতি দিয়েছি, তা অক্ষরে অক্ষরে পালন করা হবে।

[আরও পড়ুন:রাজস্থানের মুখ্যমন্ত্রী গেহলট, সচিন 'কো-পাইলট']

English summary
Congress president Rahul Gandhi attacks Narendra Modi on Rafale deal. He refutes the Supreme verdict on Rafale corruption,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X