• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী সোশ্যাল মিডিয়া ছেড়ে দিতে চান! রাহুল দিলেন ঘৃণা ছাড়ার পরামর্শ

সোশ্যাল মিডিয়া ছেড়ে দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী! সোমবার টুইট করে এই বার্তা দেওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ঝড় বইছে। মোদীর এই সোশ্যাল মিডিয়া ছাড়ার বার্তা পেয়ে চুপ করে বসে থাকেননি প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রী মোদী ঘূণা ছাড়ুন কিন্তু সোশ্যাল মিডিয়া নয়।

মোদী সোশ্যাল মিডিয়া ছাড়তে চান! রাহুলের ঘৃণা ছাড়ার পরামর্শ

সোমবার রাত ৮.৫৬ মিনিট নাগাদ সোশ্যাল মিডিয়ায় অফলাইনে হয়ে যাওয়ার পরিকল্পনা কথা জানান স্বয়ং মোদী। তিনি এ বিষয়ে দেশকে জানান, রবিবার তিনি ভেবেছেন সোশ্যাল মিডিয়া ছেড়ে দিতে পারেন। তবে তিনি জানান, একথা এখন পর্যন্ত ভেবেছেন, এখনও সিদ্ধান্ত নেননি। প্রধানমন্ত্রী বার্তা দিয়েছেন, তিনি নেক্সট আপডেট জানাবেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লেখেন- "রবিবার তিনি ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ও ইউটিউবে থেকে অফলাইন হয়ে যাবেন বলে ভেবেছেন।" তিনি বলেন, আমার সামাজিক যোগাযোগ মাধ্যমের সমস্ত অ্যাকাউন্টগুলি ছেড়ে দেওয়ার কথা ভাবছি। ছাড়ার আগে আপনাদের সকলকে পোস্ট করে তা জানাব।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে ফলোয়ারের সংখ্যা পাঁচ কোটিরও বেশি, ফেসবুকে ফলোয়ারের সংখ্যা সাড়ে চার কোটি, ইনস্টাগ্রামে ফলোয়ার সাড়ে তিন কোটি এবং ইউটিউবে ফলোয়াক ৪৫ লক্ষ। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি বিশ্ব নেতাদের মধ্যে অগ্রগণ্য।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর যেখানে সাড়ে তিন কোটিরও বেশি ফলোয়ার রযেছে ইনস্টাগ্রামে, বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ফলোয়ার রয়েছে প্রায় দেড় কোটি এবং তার পূর্বসূরি বারাক ওবামার ইনস্টাগ্রামে ফলোয়ার প্রায় আড়াই কোটি।

English summary
Congress MP Rahul Gandhi gives advice to Narendra Modi from his thinking of leave social media.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X