• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গুজরাত বিধানসভা থেকে পদত্যাগ করলেন অল্পেশ ঠাকুর

গুজরাত বিধানসভা থেকে পদত্যাগ করলেন কংগ্রেস নেতা অল্পেশ ঠাকুর এবং ধবলসিন জালা। শুক্রবার গুজরাতে দুটি রাজ্যসভা আসনের উপনির্বাচন ছিল। সূত্রের খবর ভোটাভুটির পরেই নিজেদের পদত্যাগ স্পিকারের হাতে জমা দেন অল্পেশ ধবলসিন। দুই নেতার বিরুদ্ধেই ক্রস ভোটিংয়ের অভিযোগ আনা হয়েছিল। এতেই নিজেদের অপমানিত বোধ করায় পদত্যাগ করার সিদ্ধান্ত নেন দুই নেতা। এমনই সূত্রের খবর।

গুজরাত বিধানসভা থেকে পদত্যাগ করলেন অল্পেশ ঠাকুর

যদিও গুজরাতের রাধানপুর কেন্দ্রের কংগ্রেস বিধায়ক অল্পেশ ঠাকুর দাবি করেছেন, দলের কাছে নানা ভাবে অপমানিত এবং নিগৃহীত হওয়ার পরেই তিনি বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নেন। অল্পেশের অভিযোগ কংগ্রসে যোগ দেওয়ার পর থেকেই নানাভাবে অপমানিত হতে হয়েছে তাঁকে। রাহুল গান্ধীর উপর আস্থা রেখেই কংগ্রেসে তিনি যোগ দিয়েছিলেন বলে দাবি করেছে। কিন্তু সব কিছু জানার পরেও রাহুল কোনও পদক্ষেপ করেনি বলে অভিযোগ অল্পেশের।

ক্রস ভোটিংয়ের অভিযোগ উড়িয়ে দিয়ে অল্পেশ দাবি করেছেন, একজন স‌ৎ নাগরিকের মতোই কাজ করেছেন তিনি। গুজরাত বিধানসভার কংগ্রেস বিধায়করা অল্পেশ এবং জালার ভোট বাতিল করার দাবি জানিয়েছেন। গত এপ্রিলেই দলের সব পদ থেকে পদত্যাগ করেছিলেন অল্পেশ। কিন্তু বিধায়ক পদে রয়ে গিয়েছিলেন। তারপরেই গতমাসে কংগ্রেসের পক্ষ থেকে গুজরাত হাইকোর্টে আবেদন জানানো হয় যাতে অল্পেশের বিধায়ক পদ খারিজ করা হয়।

English summary
Congress MLA Alpesh Thakor resigned from the Gujarat Assembly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X